তামান্নাকে দামি হীরার আংটি

তামান্না ভাটিয়ার আঙুলে হীরার আংটি। ছবি: টুইটার থেকে নেওয়া
তামান্না ভাটিয়ার আঙুলে হীরার আংটি। ছবি: টুইটার থেকে নেওয়া

দক্ষিণের পাশাপাশি বলিউডেও সমান জনপ্রিয় তামান্না ভাটিয়া। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্ট করে প্রায়ই আলোচনায় উঠে আসেন। ‘বাহুবলী’র পর তামান্না ভাটিয়া আবার সবার নজর কাড়লেন ‘সইরা নরসিমহা রেড্ডি’ ছবিতে। ছবির পাশাপাশি তাঁর অভিনীত চরিত্রটি রীতিমতো প্রশংসিত হচ্ছে। আর এই ছবির জন্য তামান্না অত্যন্ত দামি এক আংটি উপহার পেয়েছেন।

টুইটারে পোস্ট করা এক ছবিতে দেখা গেছে, তামান্নার আঙুলে হীরার আংটি। এই বলিউড সুন্দরীর ছবিটি পোস্ট করেছেন দক্ষিণী ছবির জগতের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক রামচরণের স্ত্রী উপাসনা কনিডেলা। উপাসনা তাঁর নিজের টুইটার অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন। ছবির নিচে তিনি তামান্নার উদ্দেশে লিখেছেন, ‘মিসেস প্রযোজকের পক্ষ থেকে সুপার তামান্নার জন্য উপহার। আপনাকে মিস করছি। আশা করছি শিগগিরই আমাদের দেখা হবে।’

তামান্না ভাটিয়া উপহার হিসেবে যে আংটি পেয়েছেন, তা কোনো সাধারণ আংটি নয়। জানা গেছে, অত্যন্ত দামি হীরা দিয়ে আংটিটি বানানো হয়েছে। তা বিশ্বের পঞ্চম বড় ও দামি হীরা। এই হিরার দাম প্রায় ২ কোটি রুপি। উপাসনার উপহার দেওয়া এই হীরার আংটি পরে তামান্না আরও অপরূপা হয়ে উঠেছেন।

রামচরণের প্রযোজনা সংস্থা দ্বারা প্রযোজিত ‘সাইরা নরসিমহা রেড্ডি’ ছবিতে দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর প্রেমিকা হয়েছেন তামান্না।