৮ বছর পর আসছে সিকুয়েল

প্রযোজক দীপক মুকুটের সঙ্গে হর্ষবর্ধন রানেফেসবুক পেজ থেকে

২০১৬ সালে আলোড়ন ফেলে দিয়েছিল বলিউডের রোমান্টিক ট্র্যাজেডি সিনেমা ‘সানাম তেরি কসম’। দীপক মুকুটের প্রযোজনায় এই অ্যাকশন-রোমান্টিক ছবিতে তেলুগু তারকা হর্ষবর্ধন রানের সঙ্গে জুটি বেঁধেছিলেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী মাওরা হোসেন। দুজনেরই অভিষেক হয় সিনেমাটি দিয়ে। ইন্দর আর সারুর এই ট্র্যাজিক লাভ স্টোরি চোখে পানি এসেছিল দর্শকের। আট বছর পর ছবিটির সিকুয়েলের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ‘সানাম তেরি কসম ২’ আসছে। আর এতে প্রধান চরিত্রে আবারও দেখা যাবে হর্ষবর্ধন রানেকে।  

ইতিমধ্যেই চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। প্রধান চরিত্রে হর্ষবর্ধন রানের অন্তর্ভুক্তি নিশ্চিত হলেও সিনেমাটি কে পরিচালনা করবেন, তা নিশ্চিত করেনি প্রযোজনা প্রতিষ্ঠান। হর্ষবর্ধন রানের বিপরীতে কে থাকছে, তা–ও এখনই বলতে চাননি প্রযোজকেরা।

২০১৬ সালে আলোড়ন ফেলে দিয়েছিল বলিউডের রোমান্টিক ট্র্যাজেডি সিনেমা ‘সানাম তেরি কসম’
এক্স থেকে সংগৃহীত

সিকুয়েলে ফিরে আসা নিয়ে হর্ষবর্ধন রানে সংবাদমাধ্যমকে বলেন, ‘সানাম তেরি কসম-এ ফিরে আসা আমার কাছে একজন পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার মতো, যে সব সময় আমার হৃদয়ের কাছাকাছি ছিল।’ অভিনেতা আরও বলেন, ‘বছরের পর বছর ধরে সিনেমাটির প্রতি দর্শকেরা যে ভালোবাসা দেখিয়েছেন, তা সত্যিই আমাদের আপ্লুত করে।’

বক্স অফিসে সফলতা না পেলেও টেলিভিশন ও ওটিটিতে মুক্তি পাওয়ার পর সিনেমাটি নিয়ে আলোচনা বাড়তে থাকে
প্রযোজনা সংস্থা

এক বিবৃতিতে প্রযোজনা প্রতিষ্ঠানের মুখপাত্র বলেন, ‘‘‘সানাম তেরি কসম’’–এর সিকুয়েলের ঘোষণা দিতে পেরে আমরা রোমাঞ্চিত। আবারও প্রধান চরিত্রে হর্ষবর্ধন রানে থাকছেন। ইতিমধ্যই গল্প ও চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। শিগগিরই নির্মাতার নাম ঘোষণা করব। আমরা এমন একজন নির্মাতাকে খুঁজছি, যিনি দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবেন।’

হর্ষবর্ধন রানের সঙ্গে জুটি বেঁধেছিলেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী মাওরা হোসেন
প্রযোজনা সংস্থা

‘সানাম তেরি কসম’ পরিচালনা করেছিলেন রাধিকা রাও এবং বিনয় সাপ্রু। বক্স অফিসে সফলতা না পেলেও টেলিভিশন ও ওটিটিতে মুক্তি পাওয়ার পর সিনেমাটি নিয়ে আলোচনা বাড়তে থাকে। চলতি বছরের অক্টোবরে পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।