পাঁচ ভাইয়ের মৃত্যুর ঘটনায় পিকআপচালক আটক

কক্সবাজারের চকরিয়ার পিকআপ চাপায় নিহত পাঁচ ভাইয়ের শ্রাদ্ধানুষ্ঠানে মা মানু রানী সুশীল ও নিহত পাঁচজনের স্ত্রীরা। শুক্রবার বেলা ১১টায় ডুলাহাজারা ইউনিয়নের হাসিনাপাড়ায়।
ছবি: প্রথম আলো

কক্সবাজারের চকরিয়ায় বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে বেপরোয়া গতির পিকআপের চাপায় পাঁচ ভাই নিহত হওয়ার ঘটনায় পিকআপটির চালককে আটক করার কথা জানিয়েছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, আটক হওয়া পিকআপচালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। তাঁকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে আজ শনিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত হবে এ সংবাদ সম্মেলন।

আরও পড়ুন

গত ৩০ জানুয়ারি মারা যান কক্সবাজারের চকরিয়ার সুরেশ চন্দ্র সুশীল। গত মঙ্গলবার তাঁর শ্রাদ্ধ অনুষ্ঠিত হয়। ধর্মীয় আচার শেষে স্থানীয় একটি মন্দির থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন সুরেশ চন্দ্রের পাঁচ ছেলে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা অংশের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন

পিকআপ ভ্যানের চাপায় নিহত পাঁচ ভাই হলেন অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯)। গুরুতর আহত আরেক ভাই রক্তিম সুশীল (৩২) চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। আরেক ভাই প্লাবন সুশীল (২৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও বোন হীরা সুশীল (২৮) চকরিয়ার মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন