নিজের ভাস্কর্যের সামনে মার্ক জাকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যান
নিজের ভাস্কর্যের সামনে মার্ক জাকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যান

যেভাবে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন জাকারবার্গ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়ির পেছনের উঠানে স্ত্রী প্রিসিলা চ্যানের বিশাল ভাস্কর্য নির্মাণ করেছেন ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার ও থ্রেডস অ্যাপের মূল প্রতিষ্ঠান মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ। এভাবে স্ত্রীর প্রতি ভালোবাসার প্রকাশ ঘটিয়েছেন তিনি। ভাস্কর্যটির ছবি ও ভিডিও দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও করেছেন মার্ক জাকারবার্গ। ছবিতে দেখা যায়, নিজের ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে রয়েছেন প্রিসিলা চ্যান।

ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে জাকারবার্গ লিখেছেন, স্ত্রীর ভাস্কর্যে রোমান ঐতিহ্য ফিরিয়ে আনার চেষ্টা। একই পোস্টে তিনি ভাস্কর ড্যানিয়েল আশরামকে ধন্যবাদ দিয়েছেন এটি তৈরি করার জন্য।

ভাস্কর্যে প্রিসিলা চ্যান সবুজ রঙে ফুটে উঠেছেন। আর রুপালি চাদরে আচ্ছাদিত ভাস্কর্যটি। ইনস্টাগ্রামে মার্কের পোস্টে মন্তব্য করার পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এটি শেয়ার করেছেন প্রিসিলা চ্যান। প্রিসিলা চ্যান ছাড়াও অসংখ্য শুভাকাঙ্ক্ষী জাকারবার্গের পোস্টে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই পোস্টে প্রায় দুই লাখ ৪২ হাজার লাইক পড়েছে। মন্তব্যের সংখ্যা পাঁচ হাজারের বেশি।

২০১২ সালের ১৯ মে চীনা বংশোদ্ভূত মার্কিন নাগরিক প্রিসিলা চ্যানকে বিয়ে করেন মার্ক জাকারবার্গ। তাঁদের তিন কন্যাসন্তান রয়েছে। ২০১৫ সালের ডিসেম্বরে জাকারবার্গের প্রথম সন্তান মাক্সিমার জন্ম হয়। ২০১৭ সালের আগস্টে জন্ম হয় দ্বিতীয় সন্তানের। তাঁর নাম রাখা হয় আগস্ট। গত বছরের ২৪ মার্চ জন্ম হয় তৃতীয় সন্তান অরেলিয়ার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া