গানের প্রতিযোগিতা হবে টিকটকে
গানের প্রতিযোগিতা হবে টিকটকে

টিকটকে হবে গানের ভার্চ্যুয়াল প্রতিযোগিতা

সংগীত প্রতিভা খোঁজার জন্য ভার্চ্যুয়াল গানের প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দিয়েছে টিকটক। প্রতিষ্ঠানটির লাইভ সুবিধার মাধ্যমে এ অনলাইন প্রতিযোগিতার আয়োজন করা হবে। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন ট্রফি এবং পাঁচ লাখ ডায়মন্ড রিওয়ার্ডস (টিকটকের ভার্চ্যুয়াল ক্রেডিট)। উল্লেখ্য, টিকটকের ভার্চ্যুয়াল ক্রেডিট প্রচলিত মুদ্রায় রূপান্তর করা যায়।

গিমি দ্য মাইক নামের এ প্রতিযোগিতা আগামী সেপ্টেম্বর মাসে শুরু হবে। অনলাইনে নিবন্ধন করে এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন আগ্রহী ব্যক্তিরা। টিকটক অ্যাপের অডিশন পেজে গিয়ে ১৮ বছরের বেশি বয়সী ব্যক্তিরা ১৬ আগস্ট পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। নিবন্ধনের সময় অবশ্যই ৩০ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট দিতে হবে। ভিডিও পোস্টে #GimmeTheMic এই হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে। নিবন্ধনের সময় আগে প্রকাশিত কোনো ভিডিও পোস্ট করা যাবে না। পাশাপাশি ভিডিওতে আপত্তিকর কোনো তথ্য প্রচার করা যাবে না।

জানা গেছে, প্রতিযোগিতার বাছাইপর্ব থেকে ৩০ জনকে প্রাথমিকভাবে নির্বাচন করবে টিকটক। নির্বাচিত ব্যক্তিরা সরাসরি প্রতিযোগিতার সেমিফাইনালে অংশ নিতে পারবেন। সেমিফাইনালে অংশগ্রহণকারীদের ভোট দিতে পারবেন দর্শকেরা। দর্শকদের ভোটে সেরা ১০ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বে অংশ নেওয়ার সুযোগ পাবেন।
সূত্র: টেক ক্রান্চ