দ্রুত মাঠে ফিরতে চান রোমান সানা
দ্রুত মাঠে ফিরতে চান রোমান সানা

আবার জাতীয় দলে ফিরতে চান রোমান, দিয়েছেন চিঠি

গত মার্চে হঠাৎ করেই আর্চারির জাতীয় দল থেকে অবসর নিয়েছিলেন রোমান সানা। কারণ হিসেবে বলেছিলেন ঠিকমতো আর্চারি থেকে আর্থিক সুবিধাদি না পাওয়ার ব্যাপারটি। এ নিয়ে বিতর্কও হয়েছিল অনেক। বিভিন্ন মন্তব্য করে আর্চারি ফেডারেশনের মুখোমুখিই দাঁড়িয়ে গিয়েছিলেন তিনি।

দুই মাস পর জানা যাচ্ছে, রোমান আবার জাতীয় দলে ফিরতে চান। জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করে আর্চারি ফেডারেশনে একটি চিঠিও দিয়েছেন তিনি।

২ মে রোমান সানার চিঠি পেয়েছে আর্চারি ফেডারেশন। আজ প্রথম আলোকে চিঠির বিষয়টি নিশ্চিত করেছেন আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন আহমেদ, ‘গত ২ মে রোমান সানার একটি চিঠি আমরা পেয়েছি। জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করে সে চিঠিটি দিয়েছে। আমরা এই চিঠি সভাপতির কাছে পাঠিয়েছি। তিনি পুরো বিষয়টি পর্যালোচনা করবেন।’

চিঠি দিলেও রোমানের আর্চারি জাতীয় দলে ফিরতে যে সময় লাগবে, সে ইঙ্গিতও আছে সাধারণ সম্পাদকের কথায়, ‘রোমানের চিঠি সভাপতি মহোদয় দেখবেন। পর্যালোচনা করবেন। সামনে ফেডারেশনের নির্বাহী কমিটির সভা আছে। সেখানে বিষয়টি আলোচনা হবে। তবে এখানে সভাপতি মহোদয় যা ভালো বুঝবেন, সেভাবেই সিদ্ধান্ত নেবেন।’

আর্চারি ফেডারেশনের নির্বাহী কমিটির সভার দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি।

এ বিষয়ে রোমান সানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছে। একাধিকবার ফোনকল ও হোয়াটসঅ্যাপ বার্তা পাঠিয়েও তাঁকে পাওয়া যায়নি।