বিশ্বকাপ জয়ের পর হুলিয়ান আলভারেজের সঙ্গে বান্ধবী মারিয়া এমিলিয়া ফেরেরো
বিশ্বকাপ জয়ের পর হুলিয়ান আলভারেজের সঙ্গে বান্ধবী মারিয়া এমিলিয়া ফেরেরো

আলভারেজকে প্রেমিকা ছাড়াতে পিটিশন ভক্তদের

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সবচেয়ে বড় আবিষ্কার সম্ভবত হুলিয়ান আলভারেজ। লাওতারো মার্তিনেজের ছন্দহীনতায় বিশ্বকাপে সুযোগ পেয়েই জ্বলে ওঠেন এই ফরোয়ার্ড। মাত্র ২২ বছর বয়সেই বড় মঞ্চে নিজেকে চিনিয়েছেন এই তরুণ। গুরুত্বপূর্ণ ম্যাচে দলের প্রয়োজনেও আলভারেজ অবদান রেখেছেন। টুর্নামেন্টে তাঁর কাছ থেকে এসেছে ৪ গোল। যেখানে ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রায় মাঝমাঠ থেকে দৌড়ে গিয়ে করা তাঁর গোলটি অনেক দিন মনে রাখার মতোই।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে দারুণ ভূমিকা রাখায় তাঁর ভক্তের সংখ্যাও বেড়েছে তরতর করে। তবে বিশ্বকাপজয়ী এই তারকাকে এখন পড়তে হচ্ছে খ্যাতির বিড়ম্বনায়। সেটা অবশ্য নিজের কারণে নয়, প্রেমিকার কারণে।

লুসাইল স্টেডিয়ামের সামনে হুলিয়ান আলভারেজের বান্ধবী মারিয়া এমিলিয়া ফেরেরো

আলভারেজের ভক্তদের তাঁর বান্ধবী এমিলিয়া ফেরেরোকে একেবারেই পছন্দই হয়নি। এমিলিয়ার আচরণ নিয়ে আপত্তি জানিয়েছেন অনেকে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একজোট হয়ে আলভারেজকে প্রেমিকাকে ছাড়ার জন্য চাপও দিচ্ছেন ভক্তরা। এমনকি এমিলিয়ার সঙ্গে আলভারেজের বিচ্ছেদ দাবি করে তাঁর ভক্তরা একটি পিটিশনও করেছেন।

‘চেঞ্জ ডট অর্গ’ নামে পেজে ‘হুলিয়ান, ব্রেকআপ উইথ ম্যারি জেন (এমিলিয়াকে দেওয়া ভক্তদের নাম)’ শিরোনামে করা পিটিশনে এরই মধ্যে ১২ হাজারের বেশি দর্শক সইও করেছেন।

আলভারেজের প্রেমিকা এমিলিয়াকে নিয়ে বিতর্কের শুরু মূলত একটি ভিডিওকে কেন্দ্র করে। যেখানে একদল শিশু আলভারেজের কাছে অটোগ্রাফের আবদার নিয়ে আসে।

তবে অটোগ্রাফ দেওয়ার বদলে এমিলিয়া তাদের কেবল দলগত ছবি তুলতে দিয়েছিলেন, যা কিনা ভক্তদের একেবারেই পছন্দ হয়নি। আর এরপরই এমিলিয়াকে ছেড়ে দেওয়ার দাবি জানিয়ে একজোট হয়েছেন আলভারেজের ভক্তরা।