চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মেসি
চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মেসি

অনুশীলনে ফিরেছেন মেসি, এমএলএসে টরন্টোর বিপক্ষে কি খেলবেন

লিওনেল মেসি খেলতে শুরু করার পর ইন্টার মায়ামির ভাগ্য যেন বদলাতে শুরু করেছে। মেসি খেলেছেন, এমন কোনো ম্যাচ এখন পর্যন্ত হারেনি মেজর লিগ সকারের (এমএলএস) দলটি।

এর মধ্যেই মেসি মায়ামিকে এনে দিয়েছেন তাদের ইতিহাসে প্রথম শিরোপা। লিগস কাপের শিরোপা জেতানোর পর মায়ামিকে ইউএস ওপেনের ফাইনালে তুলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক। এবার তাঁর চ্যালেঞ্জ মায়ামিকে এমএলএসের প্লে-অফে তোলা।

মেসি খেলেছেন, এমন কোনো ম্যাচ এখনো হারেনি মায়ামি

প্লে-অফ থেকে এমনিতেই অনেক দূরে আছে মায়ামি। এই অবস্থায় মেসির অনুপস্থিতিতে আটলান্টার কাছে সর্বশেষ ম্যাচটি হেরে গেছে তারা। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে যাওয়া মেসি ফ্লোরিডায় ফিরলেও চোটের কারণে খেলতে পারেননি আটলান্টার বিপক্ষে।

কিন্তু চোট কাটিয়ে আজ মায়ামির অনুশীলনে ফিরেছেন মেসি। অনুশীলনে তাঁকে সতেজ আর সাবলীলই মনে হয়েছে। এমএলএসে ইন্টার মায়ামি তাদের পরের ম্যাচটি খেলবে টরন্টো এফসির বিপক্ষে, বাংলাদেশ সময় আগামী পরশু ভোর সাড়ে ৫টায়। অনুশীলনে ফিরলেও সেই ম্যাচে কি খেলতে পারবেন মেসি?

ইন্টার মায়ামির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি

সামাজিক যোগাযোগমাধ্যম মেসির চোট নিয়ে নানা গুঞ্জন। টরন্টোর বিপক্ষেও তিনি খেলতে পারবেন না বলে মনে করছেন অনেকে। ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্তিনোও নিশ্চিত করে কিছু বলেননি।

পরিস্থিতি যখন এই, মেসি নিজেই একটা ইঙ্গিত দিয়েছেন। তাঁর সেই ইঙ্গিত বলছে, টরন্টোর বিপক্ষে মাঠে নামবেন তিনি। অ্যাপল টিভি আর এমএলএসের মৌসুম পাসের প্রচারণা করতে গিয়ে তিনি বলেছেন, ‘বুধবার (যুক্তরাষ্ট্রের সময়) ইন্টার মায়ামি বনাম টরন্টো এফসির ম্যাচ এবং প্লে-অফের দৌড় এখনো বেঁচে আছে।’