সংবাদ সম্মেলনে ওয়ার্নার
সংবাদ সম্মেলনে ওয়ার্নার

বন্দুক নিয়ে ইয়ারা নদীতে কী করছিলেন ওয়ার্নার

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। ডেভিড ওয়ার্নার এখন শুধু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটই খেলছেন। আপাতত ব্যস্ততা নেই তাতেও। এর মধ্যে তাঁকে গত পরশু দেখা গেল ইয়ারা নদীতে। তা–ও আবার বন্দুক হাতে।

ভিক্টোরিয়ার ইয়ারা নদীতে বন্দুক হাতে কী করছিলেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান?
না, কোনো অপরাধের সঙ্গে জড়াননি ওয়ার্নার। তবে তাঁকে সেখানে বন্দুকধারী কিছু মানুষের সঙ্গে তর্কও করতে দেখা গেছে। তাহলে কি ‘অপরাধজগতের’ কারও সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছেন ওয়ার্নার?

বিষয়টা আসলে তা–ও নয়। ওয়ার্নার মূলত ইয়ারা নদীতে গিয়েছিলেন একটি সিনেমার শুটিংয়ের কাজে। আরও আগে থেকেই তিনি ক্রিকেটের পাশাপাশি বলিউডের নানা সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া কাজ করেছেন বিভিন্ন বিজ্ঞাপনচিত্রেও।

এবার অবশ্য কোন সিনেমায় ওয়ার্নার অভিনয় করছেন, সেটা বোঝা যাচ্ছে না। তবে শুটিংয়ে উপমহাদেশের ক্রুদের দেখে মনে হচ্ছে, এটা বলিউডের কোনো সিনেমা হতে পারে।

সেখানে ওয়ার্নারকে দেখা গেছে ফুল আঁকা একটি সাদা শার্ট ও সাদা প্যান্ট পরে ললিপপ হাতে হেলিকপ্টার থেকে নামতে। এরপর তিনি বন্দুকধারী কয়েকজনের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। পরে অবশ্য ওয়ার্নার নিজেও সোনালি রঙের একটি বন্দুক বের করে ওই লোকগুলোর দিকে তাক করেন।