স্ত্রী সঞ্জনা গণেশন ও ছেলে অঙ্গদের সঙ্গে যশপ্রীত বুমরা। গত জুনে টি–টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর
স্ত্রী সঞ্জনা গণেশন ও ছেলে অঙ্গদের সঙ্গে যশপ্রীত বুমরা। গত জুনে টি–টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর

ছেলের যে ডাক শুনে হৃদয় গলে যাচ্ছে বুমরার

খেলা থাকলে অনেক সময় খেলোয়াড়দের পরিবারের কাছ থেকে দূরে থাকতে হয়। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ চলতে থাকায় যশপ্রীত বুমরাও এখন পরিবারের সঙ্গে নেই। চেন্নাই টেস্টে ৫ উইকেট নেওয়া এই তারকা ফাস্ট বোলার ভারতীয় দলের সঙ্গে আছেন কানপুরে। সেখানেই শুক্রবার শুরু বাংলাদেশ-ভারত দ্বিতীয় ও শেষ টেস্ট।

গত জুনে ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর লম্বা ছুটিতে ছিলেন বুমরা। অবকাশযাপনের সময়ে স্ত্রী ও ছেলেকে নিয়ে ঘুরে বেড়িয়েছিলেন নানা জায়গায়। বাংলাদেশ সিরিজ দিয়েই আড়াই মাসের বেশি সময় পর খেলায় ফিরেছেন। পরিবার থেকে দূরে থাকায় বুমরাকে ভীষণ মিস করতে শুরু করেছে তাঁর শিশুপুত্র অঙ্গদ।

বুমরার সাংবাদিক স্ত্রী সঞ্জনা গণেশন গত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সঞ্জনা শিশুতোষ কমিক বই ‘দ্য গ্রুফালো’র প্রধান চরিত্র গ্রুফালোর (রূপকথার দানো) দিকে আঙুল দিয়ে ইঙ্গিত করছেন। তা দেখে বুমরার ছেলে অঙ্গদ ‘দাদা দাদা’ (আসলে বাবা বাবা) ডাকতে শুরু করে।

বুমরার আজকের ইনস্টাগ্রাম স্টোরি

সঞ্জনা এই ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যশপ্রীত বুমরাকে এতটাই মিস করছে যে দ্য গ্রুফালোকেও এখন ওর কাছে দাদা (বাবা) মনে হচ্ছে।’ সেই ইনস্টাগ্রাম স্টোরি বুমরা আজ শেয়ার করে কয়েকটি ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমার হৃদয় গলে যাচ্ছে।’

ভারতকে গত জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা রাখেন বুমরা। ৩০ বছর বয়সী এই ফাস্ট বোলার বিশ্বকাপে মাত্র ৪.১৭ ইকোনমি রেটে নেন ১৫ উইকেট। টুর্নামেন্টসেরার পুরস্কারও ওঠে তাঁর হাতে। বিশ্বকাপের সময় স্ত্রী ও ছেলে তাঁর সঙ্গেই ছিলেন। বুমরা মাঠে খেলছিলেন আর সঞ্জনা টিভি উপস্থাপনার দায়িত্বে ছিলেন।

২০২১ সালের মার্চে ক্রীড়া সাংবাদিক ও টিভি উপস্থাপিকা সঞ্জনা গণেশনকে বিয়ে করেন বুমরা। গত বছরের সেপ্টেম্বরে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান অঙ্গদ।