একসঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো (ডানে) ও বিরাট কোহলি
একসঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো (ডানে) ও বিরাট কোহলি

রোনালদোর ইউটিউব চ্যানেলে অতিথি হয়ে আসছেন কোহলি

দুজনই ক্রীড়াজগতের বড় তারকা। দুজনের নামের পাশেই প্রতিনিয়ত যোগ হয় রেকর্ড। ক্রিস্টিয়ানো রোনালদো বল পায়ে গোলের পর গোল করেন, বিরাট কোহলি ব্যাট হাতে হয়ে ওঠেন ‘রান মেশিন’। রোনালদো–কোহলি যদি একসঙ্গে কোথাও যোগ দেন, তাহলে রেকর্ড বইয়ে যে বড় ঝড়ই উঠবে, সেটা বোধ হয় না বললেও চলে।

কিন্তু রোনালদো একজন ফুটবলার আর কোহলি একজন ক্রিকেটার। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে পারে, দুজনের একসঙ্গে যোগ দেওয়ার প্রসঙ্গ আসছে কেন? ধন্দে পড়ার কোনো কারণ নেই। রোনালদো বা কোহলি নিজ নিজ খেলা ছেড়ে অন্য কোথাও যাচ্ছেন না। বরং দুই তারকা প্রথমবারের মতো একসঙ্গে হাজির হচ্ছেন অনলাইন আড্ডায়। সেই আড্ডা নেট–দুনিয়ায় আগুন ধরাবে বলে এরই মধ্যে ভবিষ্যদ্বাণী করেছে কোহলির আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সম্প্রতি ‘ইউআর ক্রিস্টিয়ানো’ নামে ইউটিউব চ্যানেল খুলেছেন রোনালদো, যা সামনে নিয়ে এসেছেন গত ২১ আগস্ট। চ্যানেলটি উন্মুক্ত হওয়ার পর থেকেই সাবসক্রাইব করতে হুমড়ি খেয়ে পড়ছেন পর্তুগিজ তারকার ভক্তরা। প্রথম দিনেই অনুসারীর সংখ্যা পৌঁছায় ১ কোটি ৯৭ লাখে, যা নাম লিখিয়েছে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে

সেখানেই থেমে নেই। হু হু করে বেড়েই চলছে রোনালদোর চ্যানেলের সাবস্ক্রাইবার। বাংলাদেশ সময় আজ দুপুর ১২টা পর্যন্ত ‘ইউআর ক্রিস্টিয়ানো’ ইউটিউব চ্যানেলে সাবসক্রাইবারের সংখ্যা ৫ কোটি ৫২ লাখ ছাড়িয়েছে। চ্যানেলটিতে তিনি এখন পর্যন্ত ২৭টি ভিডিও আপলোড করেছেন।

ইউটিউব চ্যানেল খুলেই বিশ্ব রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো

নতুন এ চ্যানেলে প্রথম দিনই প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে নিয়ে ভিডিও শেয়ার করেছেন রোনালদো। এর এক সপ্তাহ পর সাবেক ইংলিশ ফুটবলার রিও ফার্ডিনান্ডের সঙ্গে আড্ডার একটি ভিডিও প্রচার করেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা। প্রতিনিয়ত নতুন নতুন ভিডিও দিয়ে নিজের অজানা দিক ও জীবনযাপন তুলে ধরছেন তিনি।

তবে গতকাল রাতে আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সামাজিক যোগাযোগমাধ্যমের একটি পোস্ট নতুন করে হইচই ফেলে দিয়েছে। দলটির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, একটি ভিডিও সেটআপে রোনালদোর পাশে বসে আছেন কোহলি। একে অন্যজনের দিকে তাকিয়ে। ছবির ক্যাপশনে তারা লিখেছে, ‘বিরাট কোহলি x ক্রিস্টিয়ানো রোনালদো = গোট (সর্বকালের সেরা) স্কয়ার। এটা মিস করার সাহস আছে? এ জুটি ইন্টারনেটে আগুন ধরিয়ে দেবে।’

ছবিতে দেখা যাচ্ছে, তাঁদের সামনে রাখা মাইক্রোফোন দুটিতে রোনালদোর ইউটিউব চ্যানেলের লোগো। পেছনে রোনালদোর দুটি জার্সি (একটি আল নাসরের, আরেকটি পর্তুগালের)। এর অর্থ, রোনালদোর ইউটিউব চ্যানেলে অতিথি হচ্ছেন কোহলি। তবে দুই তারকার কথোপকথনের ভিডিও কবে আসবে, সেটা জানায়নি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ধারণা করা হচ্ছে, প্রতি বুধবারের সূচি মেনে ৪ সেপ্টেম্বর আসতে পারে বহুল কাঙ্ক্ষিত ভিডিওটি।

বর্তমানে রোনালদোর চ্যানেলে সর্বোচ্চ ভিউপ্রাপ্ত ভিডিওটি ৪ কোটি ৮০ লাখবার দেখা হয়েছে। রোনালদো-কোহলি যুগলবন্দীর ভিডিও যে এটি অনায়াসে ছাড়িয়ে ইন্টারনেটে ঝড় তুলবে, এ নিয়ে কারও মনে সন্দেহ থাকার কথা নয়।