সিলেটে বিএনপির সমাবেশ

সিলেট নগরের চৌহাট্টা সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির সমাবেশ শুরু হবে বেলা দুইটায়। এর আগে বিভাগীয় গণসমাবেশের মধ্যে শুধু চট্টগ্রাম বাদে ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর সিলেট সমাবেশের সময় পরিবহন ধর্মঘট ডাকে পরিবহন মালিক সমিতি। সমাবেশে নেতা-কর্মীদের আসতে সমস্যা হলেও বেশি দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। সমাবেশ এলাকার কিছু ছবি নিয়ে একটি ছবির গল্প।

মিছিল-স্লোগানে মুখর বিএনপির বিভাগীয় গণসমাবেশ হচ্ছে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে। রাতজাগা কর্মীদের মধ্যে গণসমাবেশে সকালে খাবার বিতরণ করা হচ্ছে।
মিছিল-স্লোগানে মুখর বিএনপির বিভাগীয় গণসমাবেশ হচ্ছে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে। রাতজাগা কর্মীদের মধ্যে গণসমাবেশে সকালে খাবার বিতরণ করা হচ্ছে।
সকাল থেকে মিছিল-স্লোগানে মুখর বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল। ধানের শীষ হাতে নিয়ে গোয়াইনঘাট উপজেলা থেকে এসেছেন দুই সমর্থক।
বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা।
সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশের এক দিন আগে থেকে সিলেট বিভাগে চলছে পরিবহন ধর্মঘট। সড়কে যানবাহন নেই। বিভিন্ন এলাকায় রয়েছে পুলিশের অবস্থান।
সড়কে যানবাহন নেই। বিভিন্ন এলাকায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবস্থান।
পরিবহন ধর্মঘটে যানবাহন না পেয়ে বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাওর-নদীপথে নৌকায় করে সিলেটের গণসমাবেশে যোগ দিতে এসেছেন বিএনপির নেতা-কর্মীরা।
সিলেট কদমতলী বাস টার্মিনাল ছেড়ে যায়নি কোনো বাস। যানবাহন না চলায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।
সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশের দিন যানবাহন না চলায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।
সড়কে যান চলাচল না থাকায় বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা হেঁটে গণসমাবেশস্থলে আসছেন।
বিএনপির বিভাগীয় গণসমাবেশে অনেকেই দুই দিন আগে এসেছেন। হেঁটে গণসমাবেশস্থলে যোগ দিচ্ছেন।