আপনার রাশিফল
আপনার রাশিফল

আপনার রাশিফল: দিনটি আজ কেমন যাবে (৮ সেপ্টেম্বর ২০২৩)

মেষ (২১ মার্চ—২০ এপ্রিল) 

ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। প্রেমের প্রজাপতি উড়তে উড়তে আপনার হৃদয়েই আজ জায়গা করে নিতে চলেছে। যাত্রাপথে সতর্ক থাকুন।

বৃষ (২১ এপ্রিল—২১ মে) 

বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। অনেকটা হঠাৎ করেই সহকর্মীর সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

মিথুন (২২ মে—২১ জুন)

খাদ্যদ্রব্যের ব্যবসায়ে হাত দিতে চাইলে আজই শুভ সূচনা করতে পারেন। আর্থিক লেনদেন শুভ। প্রেমের উথালপাতাল ঢেউ আছড়ে পড়েছে আপনার হৃদয় সমুদ্রে! কী, টের পাচ্ছেন তো? দূরের যাত্রা শুভ।

কর্কট (২২ জুন—২২ জুলাই)

ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। কোনো আইনি সমস্যার সমাধান হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। প্রেমে হতাশ হওয়ার কিছু নেই—আজই আপনার হতাশা দূর হতে চলেছে।

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট)

সৃজনশীল কর্মকাণ্ডের সুবাদে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। দূরের যাত্রা শুভ।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে। রাজনীতি থেকে দূরে থাকুন।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার পাশাপাশি আজ লাভের পাল্লাও ভারী করতে সক্ষম হবেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমে ব্যর্থতা দেখেছেন, কিন্তু আজ নিশ্চিত সাফল্যের দেখা পেতে চলেছেন আপনি।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর) 

বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশযাত্রায় সফল হবেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে। দূরের যাত্রা শুভ।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেম নিয়ে যে অস্থিরতা আপনার মনে বিরাজ করছিল, আজ তার অবসান হবে। রাজনীতি থেকে দূরে থাকুন।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)

বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। আর্থিক লেনদেন শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের রঙিন প্রজাপতি উড়তে উড়তে আপনার মনেই জায়গা করে নিতে চলেছে—কী, দেখতে পাচ্ছেন তো?

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)

বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। প্রবাসী কারও সঙ্গে মন দেওয়া-নেওয়ার সূচনা হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)

ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। বেকারদের কারও কারও ঝুঁকিপূর্ণ বিদেশযাত্রায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লেনদেন শুভ। প্রেমের উথালপাতাল ঢেউ আজ আপনাকে ভাসিয়ে নিয়ে যেতে পারে।