অপূর্ব, মেহজাবীনকে নিয়ে যা বললেন রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী

মেহজাবীন চৌধুরী
ছবি: ফেসবুক থেকে

ভারতীয় বাংলা চলচ্চিত্রে রঞ্জিত মল্লিক একটি অনন্য নাম। নায়ক হয়ে অভিনয় শুরু করলেও এখন তাঁকে চরিত্রাভিনেতা হিসেবে চলচ্চিত্রে দেখা যায়। রঞ্জিত মল্লিকদের ভবানীপুরের মল্লিক বাড়িটি দুর্গাপূজার জন্যও বিখ্যাত। রঞ্জিত মল্লিকের মেয়ে কলকাতার চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। মল্লিক পরিবারের সদস্যদের কাছ থেকে জানা গেছে, তাঁরা বাংলাদেশের অপূর্ব ও মেহজাবীনের সব কটি নাটক দেখেছেন। বাংলাদেশি এ দুই তারকা অভিনীত সব নাটক ভালো লেগেছে।

মেহজাবীন চৌধুরী

এক ভিডিও বার্তায় এমনটি জানিয়েছেন রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী দীপা মল্লিক। ভিডিও বার্তায় দীপা মল্লিক জানান, বাংলাদেশের দুজন অভিনয়শিল্পীর নাটক তিনি অনেক দেখেন। তাঁদের দুজনের সব কটি নাটকই তাঁদের দেখা হয়ে গেছে। এ দুই অভিনয়শিল্পী হলেন অপূর্ব ও মেহজাবীন। সর্বশেষ তাঁরা ‘খেয়ালী আমি, হেয়ালী তুমি’ নাটকটি দেখেছেন বলেও জানান। মহিদুল মহিম পরিচালিত ‘খেয়ালী আমি, হেয়ালী তুমি’ নাটকের প্রধান দুটি চরিত্রের অভিনয়শিল্পী অপূর্ব ও মেহজাবীন।

দীপা মল্লিক, কোয়েল মল্লিক ও রঞ্জিত মল্লিক

দীপা মল্লিক ভিডিও বার্তায় বলেন, ‘মেহজাবীন, আমি তোমাকে ভীষণ ভীষণ ভালোবাসি। তোমার আর অপূর্বর সব কটা নাটক আমার দেখা হয়ে গেছে। গতকাল রাতেও আমার হাজব্যান্ড রঞ্চিত মল্লিককে তোমার “খেয়ালী আমি, হেয়ালী তুমি” নাটকটি দেখালাম। তা ছাড়া “বড় ছেলে” বলে যে নাটকটা, সেটায় তুমি অসাধারণ ভালো অভিনয় করেছ। তুমি বলছি, কারণ তুমি বাচ্চা একটা মেয়ে। আমি ভাবছিলাম, আমার মেয়ে আছে কোয়েল মল্লিক, তাকেও তোমার সব কটি নাটক দেখাব। তোমার জন্য অনেক অনেক শুভকামনা।’ এরপর রঞ্জিত মল্লিক বলেন, ‘এক্সিলেন্ট পারফরম্যান্স, উইশ ইউ অল দ্য বেস্ট।’

‘বড় ছেলে’ নাটকের একটি দৃশ্যে মেহজাবীন চৌধুরী ও অপূর্ব

ভিডিওটি মেহজাবীন তাঁর ফেসবুক পেজে শেয়ার করে লিখেছেন, ‘সবার প্রিয় রঞ্জিত মল্লিক স্যার এবং তাঁর স্ত্রী দীপা মল্লিকের কাছ থেকে পাওয়া এমন চমৎকার কথাগুলো আমাকে সত্যিই বিস্মিত করেছে। আপনার এমন চমৎকার কথা এবং আমার কলকাতার ভক্তদের ভালোবাসায় আমি অনেক বেশি আপ্লুত।’

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। তিনি জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।