অভিনেত্রী রুকাইয়া চমক
অভিনেত্রী রুকাইয়া চমক

অভিনেত্রী চমকের আংটিবদল, শিগগিরই বিয়ে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। নিজের অভিনয়দক্ষতা দিয়ে এরই মধ্যে বেশ পরিচিতি লাভ করেছেন দর্শকমহলে।

এবার সুসংবাদ দিয়েছেন অভিনেত্রী চমক। তবে নাটক বা অভিনয় নয়, ব্যক্তিগত জীবনে যুগলবন্দী হতে চলেছেন চমক। সুখবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে ভক্তদের সঙ্গে আনন্দ ভাগ করে নিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে চমকের। বিশেষ দিনের স্থিরচিত্রই নিজের ফেসবুকে প্রকাশ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে চমকের। ফেসবুক থেকে

ছবিতে দেখা গেছে, আনন্দঘন সেই দিনে লাল সালোয়ার ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তাঁর হবু স্বামী। শুধু তা–ই নয়, দুজনের হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’

রুকাইয়া চমক। অভিনেত্রীর ফেসবুক থেকে

চমকের আংটিবদল এবং বিয়ের খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরাও। কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বন্ধু থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। ছোটবেলা থেকে নাচের তালিম নিয়েছেন অভিনেত্রী। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। ধীরে ধীরে ছোট পর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠেন চমক। তাঁর উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’।