সুখবর দিলেন প্রিয়তি

মিজ আয়ারল্যান্ড খেতাবজয়ী বাংলাদেশি প্রিয়তি
ছবি প্রথম আলো

বিশ্ব সিনেমার সম্মানজনক আসর ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে অন্তঃসত্ত্বা অবস্থায় অংশ নেন বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক মিস আয়ারল্যান্ড, মডেল ও পাইলট প্রিয়তি। প্রায় তিন মাস পর প্রিয়তির ঘর আলো করে এল তৃতীয় সন্তান। কন্যাসন্তানের মা হলেন আন্তর্জাতিক অঙ্গনে দ্যুতি ছড়ানো এই মডেল।
সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমের কাছে সুখবরটি নিশ্চিত করেছেন প্রিয়তি ও তাঁর শুভাকাঙ্ক্ষীরা। সন্তানের ছবি পোস্ট করে ফেসবুকে প্রিয়তি লিখেছেন, ‘পরিচিত হয়ে নেওয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লামের সঙ্গে।’

কান চলচ্চিত্র উৎসবে প্রিয়তি

সন্তানের আগমনে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন ভক্ত-অনুরাগীরা।
জানা গেছে, ২৩ আগস্ট আয়ারল্যান্ডের ডাবলিনের একটি হাসপাতালে ফুটফুটে মেয়ের মা হয়েছেন তিনি। প্রিয়তি ও তাঁর মেয়ে দুজনেই সুস্থ আছেন। মেয়ের নাম রেখেছেন লাভিশা লাম। আলিফ আবরাজ ও মৌনীরা মীম নামের এক ছেলে ও এক মেয়ের জননীও তিনি। দুই সন্তান স্কুলে পড়ছে।

মডেলিংয়ের পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করেছেন এই মডেল

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এরপর আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন। ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের পুরস্কার। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত সেই প্রতিযোগিতায় অংশ নেন বিভিন্ন দেশের মডেলরা। মডেলিংয়ের পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করেছেন এই মডেল।

মাকসুদা আক্তার প্রিয়তী। ছবি: ফেসবুক