সাম্প্রতিক ঋষি কৌশিকের পোস্টগুলো দেখে বোঝাই যাচ্ছিল, স্ত্রীর সঙ্গে অভিনেতার সম্পর্ক ভালো যাচ্ছে না
সাম্প্রতিক ঋষি কৌশিকের পোস্টগুলো দেখে বোঝাই যাচ্ছিল, স্ত্রীর সঙ্গে অভিনেতার সম্পর্ক ভালো যাচ্ছে না

বিচ্ছেদ জল্পনা সত্যি, নাকি প্রচারের কৌশল

পশ্চিমবঙ্গের ছোটপর্দার অভিনেতা ঋষি কৌশিক পশ্চিমবঙ্গের মতো বাংলাদেশেও মোটামুটি জনপ্রিয়। এ দেশের বেশ কয়েকটি নাটকেও দেখা গেছে তাঁকে। তবে সম্প্রতি দাম্পত্য জীবনের টানাপোড়েনের কথায় শোরগোল ফেলে দিয়েছেন ঋষি। তাঁর সাম্প্রতিক পোস্টগুলো দেখে বোঝাই যাচ্ছিল, স্ত্রী দেবযানী চক্রবর্তীর সঙ্গে অভিনেতার সম্পর্ক ভালো যাচ্ছে না। অনেকে ভাবছেন, হয়তো এই টানাপোড়েনের জেরে তাঁদের ১২ বছরের সংসারই না ভাঙতে বসে!
ঋষি কৌশিকের দাম্পত্য নিয়ে যখন চারদিকে আলোচনা, তখনই নতুন চমক দিলেন অভিনেতা। সামাজিক মাধ্যমে নতুন ভিডিওতে জানালেন, তিনি নাকি ভালোই আছেন। দিলেন সুখবরও।

ঋষি বলেন, ‘আশা করি তোমরা খুব ভালো আছো। আমি খুব ভালো আছি। খুব শিগগিরই আসতে চলেছে আমার নতুন কাজ। তোমরা সকলে আমার জন্য প্রার্থনা করো। তোমাদের জন্য রইল শুভকামনা। কাজটা কী এবং কাজটা কোথায় ও কবে আসছে, তা পরে বিশদে জানাব।’
নতুন কাজের খবর দিতেই এবার নতুন জল্পনা অভিনেতাকে নিয়ে। নেটাগরিকদের প্রশ্ন, তবে কি আসন্ন কাজের প্রচারের জন্যই দাম্পত্য নিয়ে জল্পনা তৈরি করেছেন ঋষি? স্ত্রীর সঙ্গে দূরত্বের গল্প শুধুই প্রচারের কৌশল? যদিও এটা সত্যি হলে খুশিই হবেন তাঁর ভক্তরা। তাঁদের চাওয়া, ঋষির বিবাহবিচ্ছেদের জল্পনা যেন মিথ্যা হয়।

সম্প্রতি পোস্ট করা ভিডিও বার্তায় নাম উল্লেখ না করে ঋষি বলেন, ‘১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও মেয়েটি ও ছেলেটির জীবনযাত্রা একেবারেই আলাদা। তা বুঝতে পেরেই নাকি মেয়েটিকে বিয়ে করতে চাননি সেই ছেলে। কিন্তু নিজেকে বদলে ফেলার আশ্বাস দেন মেয়েটি। এই মর্মেই মেয়েটিকে বিয়ে করতে রাজি হন সেই ছেলে। তবে বিয়ের পর থেকে নিজেকে বিন্দুমাত্র বদলাননি তিনি, বরং মেয়েটির উন্নসিকতা আরও বেড়েছে।’

ঋষি কৌশিকের দাম্পত্য নিয়ে যখন চারদিকে আলোচনা, তখনই নতুন চমক দিলেন অভিনেতা

এই ভিডিও বার্তার পর আবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন ঋষি। সেখানেও পরোক্ষভাবে লিখেছেন, ‘যদি খারাপ মানুষের শরীর ও মন থেকে দুর্গন্ধ ছড়াত, তাহলে বোধ হয় বেশির ভাগ মানুষ সেই জঘন্য দুর্গন্ধে থাকতেই পারত না।’ যদিও এ বিষয়ে সংবাদমাধ্যমে কোনো কথা বলেননি ঋষি। পশ্চিমবঙ্গের আনন্দবাজর পত্রিকা তাঁর মন্তব্য জানতে চাইলেও বিষয়টি ব্যক্তিগত বলে এড়িয়ে যান জনপ্রিয় এই অভিনেতা।