অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক যুবক
অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক যুবক

মত্ত সম্রাটের গাড়ির ধাক্কায় আহত যুবক, গ্রেপ্তার অভিনেতা

টলিপাড়ার সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। যদিও বেশির ভাগ ক্ষেত্রেই তাঁকে দেখা যায় নেতিবাচক চরিত্রে। এবার ব্যক্তিজীবনেও মনে হচ্ছে তাঁর সঙ্গে মিলে যাচ্ছে ‘ভিলেন’ খেতাব। সোমবার বেহালায় তেমনই এক কাণ্ড ঘটালেন তিনি। তাঁর বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক যুবক। হাসপাতালে চলছে তাঁর চিকিৎসা।
ভারতীয় গণমাধ্যম বলছে, গাড়িটি নাকি নিজেই চালাচ্ছিলেন সম্রাট। ছিলেন মদ্যপও। অর্থাৎ মধ্যরাতে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা। রাত সাড়ে ১২টার দিকে রাজা রামমোহন রায় রোডে মদনমোহনতলার কাছে গিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারে তাঁর গাড়ি। ছিটকে পড়েন আরোহী। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ২৯ বছরের ওই যুবক। আহত যুবক কাজ করেন একটি আইসক্রিম কারখানায়।

পুলিশও বলছে, বেসামাল হয়ে গাড়ি চালাচ্ছিলেন সম্রাট। সে কারণেই দুর্ঘটনা। এরই মধ্যে সম্রাটের গাড়ি আটক করা হয়েছে। শুধু তা-ই নয়, সম্রাট মুখোপাধ্যায়কে গ্রেপ্তারও করেছে বেহালা থানা পুলিশ।

বেশির ভাগ ক্ষেত্রেই তাঁকে দেখা যায় নেতিবাচক চরিত্রে

শুধু অভিনেতাই নন সম্রাট, তিনি একজন মডেলও। নিজস্ব ইনস্টিটিউটে অভিনয় ও মডেলিং শেখান তিনি। সম্রাটের এ খবর দ্রুতই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বইছে নিন্দার ঝড়।
তবে এর আগেও সংবাদ শিরোনামে নানা কারণে উঠে এসেছেন সম্রাট। দুই বছর আগে একটি রিয়েলিটি শোতে অংশ নেন সম্রাট ও তাঁর স্ত্রী অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়। সেখানেই জীবনের নানা অজানা তথ্য দর্শকদের সঙ্গে ভাগ করে নেন দম্পতি। এর মধ্যে ছিল পরিবার পরিকল্পনার বিষয়টি।

জানা গেছে, শুধু অর্থ ও রোজগারের কথা মাথায় রেখেই তিনবার গর্ভপাত করাতে বাধ্য হন ময়না। এরপর তাঁদের ঘর আলো করে আসে যমজ দুই পুত্রসন্তান। তবে গর্ভপাতের কারণ হিসেবে ওই অনুষ্ঠানে সম্রাট বলেন, ‘তখন সবে আমাদের অভিনয়জীবন শুরু হয়েছে। এ সময়ে যদি আমরা আটকে পড়ি, চাপ হয়ে যেতে পারে।’ তাই পেশাগত জীবন ও ভবিষ্যৎ সুরক্ষিত করতেই এই পদক্ষেপ নেন তাঁরা। যদিও অনুষ্ঠানের সঞ্চালক অভিনেতা জিৎ সম্রাটের এমন মন্তব্যের সঙ্গে সহমত হতে পারেননি।

পুলিশও বলছে, বেসামাল হয়ে গাড়ি চালাচ্ছিলেন সম্রাট

জিৎ তখন বলেছিলেন, পয়সায় জীবনে সবকিছু হয়—আমি মানি না। বিষয়টিকে কেন্দ্র করে পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও কঠোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল এই দম্পতিকে।

অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়