সোহিনীর সিঁথি রাঙিয়ে দিতে ভোলেননি শোভন
সোহিনীর সিঁথি রাঙিয়ে দিতে ভোলেননি শোভন

ভরা বর্ষায় প্রেম শুরু, বর্ষাতেই বিয়ে শোভন-সোহিনীর

বর্ষায় প্রেম শুরু হয়েছিল অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের। এক বছরের সেই প্রেম পরিণয় পেল আজ। বৃষ্টিমুখর দিনে জীবনের নতুন অধ্যায় শুরু হলো গায়ক ও অভিনেত্রীর। দক্ষিণ চব্বিশ পরগনার এক রাজবাড়িতে আইনি বিয়ে সারলেন শোভন-সোহিনী। তবে সোহিনীর সিঁথি রাঙিয়ে দিতে ভোলেননি শোভন।
বিয়ের আগের দিনই ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে রাজবাড়িতে পৌঁছে যান শোভন ও সোহিনী। ১৫ জুলাই সব অপেক্ষার অবসান ঘটিয়ে চার হাত এক হলো টলিউডের চর্চিত এই যুগলের। বিয়েতে সাবেকি সাজে হাজির হবেন সোহিনী, সেটা জানাই ছিল। সেই মতে বিয়ের দিনও একেবারে বাঙালি সাজেই ধরা পড়লেন নায়িকা। ধুতি–পাঞ্জাবিতে সেজেছেন বর শোভন।

বৃষ্টিমুখর দিনে জীবনের নতুন অধ্যায় শুরু হলো গায়ক ও অভিনেত্রীর

বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে ছবিতে ফুটিয়ে তুলেছেন ভালোবাসা আর বিয়ের মুহূর্তগুলো। ক্যাপশনে লিখেছেন, দেখা হওয়ার এক বছরে, একই সঙ্গে, একই ঘরে। ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গেই দ্রুত ছড়িয়ে পড়ে। শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে কমেন্ট বক্স।

বিয়ের দিনও একেবারে বাঙালি সাজেই ধরা পড়লেন নায়িকা। ধুতি–পাঞ্জাবিতে সেজেছেন বর শোভন

সম্প্রতি মুক্তি পেয়েছে সোহিনীর সিনেমা ‘অথৈ’। যদিও কিছু দিন আগেই আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছিলেন, ‘অথৈ’ হিট হলে হয়তো বিয়ে করতে পারেন সোহিনী। অনির্বাণের কথাই সত্যি হলো। শুধু তা–ই নয়, শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী নাকি গায়িকা ইমন চক্রবর্তী। তিনি জানান, গত বছর যিশু সেনগুপ্তের উদ্যোগে নজরুল মঞ্চে বাইশে শ্রাবণের অনুষ্ঠানে শুরু হয়েছিল সোহিনী-শোভনের প্রেমকাহিনি। আনন্দবাজার অনলাইকে দেওয়া সাক্ষাৎকারে ইমন বলেন, ‘ওই অনুষ্ঠানে আমার চোখের সামনেই ওদের প্রেমটা শুরু।’

বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী

সে সময় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। অন্যদিকে, শোভনের প্রেম ছোট পর্দার অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। এর আগে একসময় গায়িকা ইমন চক্রবর্তী আর শোভন দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন। গত বছর পূজার আগে রণজয়ের সঙ্গে সম্পর্কচ্ছেদের কথা জানান সোহিনী। প্রেম ভাঙে স্বস্তিকা-শোভনেরও। এরপর এই দুজনকে নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন। শোনা যাচ্ছ, বিয়ের পর মধুচন্দ্রিমায় নাকি গোয়ায় যাবেন নবদম্পতি।