কার্ডি বি। শিল্পীর ইনস্টাগ্রাম থেকে
কার্ডি বি। শিল্পীর ইনস্টাগ্রাম থেকে

বিচ্ছেদ ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিলেন কার্ডি

এই সময়ের অন্যতম জনপ্রিয় র‍্যাপার কার্ডি বি। ৩১ বছর বয়সী এই র‍্যাপারের ভক্তরা এখন যাচ্ছেন অম্লমধুর অভিজ্ঞতার মধ্য দিয়ে। কারণ, একই সঙ্গে তৃতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর যেমন দিয়েছেন গায়িকা, তেমনি জানিয়েছেন বিচ্ছেদের খবরও।

কার্ডি বি। শিল্পীর ইনস্টাগ্রাম থেকে

সম্প্রতি ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে কার্ডি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। সুখবরে আপ্লুত তাঁর অনুরাগীরা। কিন্তু একই সঙ্গে শোনা যাচ্ছে, একই দিনে তিনি তাঁর র‌্যাপার স্বামী অফ সেটের থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেছেন বলে জানিয়েছে বার্তা সংস্থা এপি।

ইনস্টাগ্রামে কার্ডির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বারান্দায় লাল পোশাকে শিল্পী দাঁড়িয়ে রয়েছেন। মমত্বের সঙ্গে তিনি হাত রেখেছেন তাঁর বেবি বাম্পে। তিনি লিখেছেন, ‘প্রতিটা সমাপ্তির সঙ্গেই একটা নতুন সূত্রপাত ঘটে।’

এই লেখা থেকেই শিল্পীর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত যে চূড়ান্ত, তা আন্দাজ করা যাচ্ছে। আসন্ন সন্তানের প্রতি কার্ডি লিখেছেন, ‘এই মরসুমটা তোমার সঙ্গে কাটাতে পেরে বুঝতে পেরেছি, তুমি আমার জীবন ভালোবাসায় ভরিয়ে তুলেছ এবং আমাকে নতুন করে শক্তি জুগিয়েছে।’

র‍্যাপার হিসেবে কার্ডি বির উত্থান গত এক দশকে। ২০১৮ সালে তাঁর প্রথম স্টুডিও অ্যালবাম ‘ইনভেশন অব প্রাইভেসি’ প্রকাশের পরেই ঝড় তোলে।

কার্ডি বি। শিল্পীর ইনস্টাগ্রাম থেকে

বিলবোর্ড অ্যালবাম চার্টের শীর্ষে ওঠে; ২০১০ সালের পর সেবারই প্রথম কোনো নারী র‍্যাপারের অ্যালবাম বিলবোর্ডের চার্টের শীর্ষে জায়গা পায়। অ্যালবামটির জন্য প্রথম নারী র‍্যাপার হিসেবে গ্র্যামি অ্যাওয়ার্ডসে সেরা র‍্যাপ অ্যালবামের পুরস্কার পান।

২০১৭ সালে আরেক র‍্যাপার অফ সেটের সঙ্গে ঘর বাঁধেন কার্ডি। তাঁদের সংসারে দুই সন্তান আছে, এখন তৃতীয় সন্তানের অপেক্ষায় আছেন গায়িকা।