ব্ল্যাকপিংক তারকা জেনির সিগারেট টানার ভিডিও নিয়ে বিতর্ক

মেকআপের ফাঁকে ই–সিগারেট টানছেন ব্ল্যাকপিংক তারকা জেনি; এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে বিতর্কের মুখে অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন এই কে পপ গায়িকা।

এক ফ্যাশন শোতে অংশ নিতে জুনের প্রথম সপ্তাহে ইতালির দ্বীপ শহর কাপরিতে গিয়েছিলেন জেনি। সেখানে ধারণ করা একটি ভ্লগ ২ জুলাই নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন ২৮ বছর বয়সী এই তারকা।

‘জেনির সঙ্গে কাপরিতে এক মুহূর্ত’ শিরোনামে সেই ভিডিও চিত্রের এক দৃশ্যে জেনিকে মুখ থেকে ধোঁয়া ছাড়তে দেখা গেছে। পেছনে এক রূপসজ্জাকরকে জেনির চুল বাঁধতে দেখা যাচ্ছে। বিষয়টি নিয়ে সমালোচনার মুখে ভিডিও থেকে সিগারেট টানার দৃশ্যটি বাদ দেন জেনি।

জেনি

তবু পার পাননি তিনি। ততক্ষণে দৃশ্যটি কর্তন করে সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন অনেকে। জেনির সিগারেট টানার দৃশ্যটা রীতিমতো ‘ভাইরাল’ হয়েছে।
দক্ষিণ কোরিয়ায় কোনো হোটেল ও রিসোর্টের ভেতরে ধূমপান নিষিদ্ধ; এটি শাস্তিযোগ্য অপরাধ। এটি লঙ্ঘন করলে জরিমানার বিধান রয়েছে। ইতালিতেও অন্দরে সিগারেট খাওয়ায় নিষেধাজ্ঞা রয়েছে।

জেনি

বিষয়টি নিয়ে বিতর্কের মুখে গতকাল মঙ্গলবার অনুরাগীদের কাছে ক্ষমা চেয়েছেন জেনি। তাঁর এজেন্সি ওএ ইন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে লিখেছে, ‘জেনির ভ্লগটি দেখে যাঁরা অস্বস্তিবোধ করেছেন, তাঁদের কাছে আমরা ক্ষমা চাইছি। অন্দরে ই–সিগারেট টানার জন্য জেনি গভীরভাবে অনুতপ্ত হয়েছেন। জেনি ব্যক্তিগতভাবে সেই ঘরে অবস্থানরত কর্মীদের কাছে কাছে ক্ষমা চেয়েছেন।’

জেনি

‘আমরা তাঁর ভক্তদের কাছে ক্ষমা চাইছি। আমরা আশা করছি, ভবিষ্যতে আর এমনটা হবে না। ধন্যবাদ।’ জেনির পক্ষ থেকে লিখেছে ওএ ইন্টারটেইনমেন্ট।

এর আগে ডো কিয়োং সু, হেচানসহ আরও বেশ কয়েকজন কে পপ তারকা ধূমপান করে বিতর্কের মুখে পড়েছিলেন।