ইমন চক্রবর্তী। ইনস্টাগ্রাম থেকে
ইমন চক্রবর্তী। ইনস্টাগ্রাম থেকে

ঢাকায় এসে মুশকিলে ইমন চক্রবর্তী, আসান চাইলেন বন্ধুদের কাছে

গান গাইতে ঢাকায় এসেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পী ইমন চক্রবর্তী। তবে বাংলাদেশে এসে মুশকিলে পড়েছেন শিল্পী, সমাধান চেয়ে পোস্ট করেছেন নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে।

আজ সকালেই ফেসবুকে বেশ কয়েকটি স্থিরচিত্র পোস্ট করে ইমন চক্রবর্তী লিখেছিলেন, ‘যাই, ঢাকায় গান গেয়ে আসি...।’ এর কয়েক ঘণ্টা পরেই ফেসবুকে আরেকটি পোস্ট করেন তিনি। সেই পোস্টেই নিজের সমস্যাটির কথা জানিয়েছেন তিনি।

ইমনের সমস্যাটি আর কিছু না, আগামীকালের বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল নিয়ে। রোববার বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে ভারত। সেই খেলা কীভাবে দেখবেন, তা নিয়েই মুশকিলে পড়েছেন গায়িকা।

ইমন চক্রবর্তী। ইনস্টাগ্রাম থেকে

নিজের ফেসবুকে ইমন লিখেছেন, ‘ঢাকায় আছি কিন্তু হটস্টার চলছে না...আমি কী করে বিশ্বকাপ দেখব? সাজেশন দাও।’

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার চলতি বিশ্বকাপ ক্রিকেট সরাসরি প্রচার করছে। তবে এই প্ল্যাটফর্ম বাংলাদেশ থেকে দেখা যায় না। তাই বন্ধুদের কাছে সমাধান চেয়েছেন তিনি।

ইমন চক্রবর্তীর ফেসবুক পোস্টের নিচে তাঁর অনেক বন্ধুই নানা রকম সমাধান দিয়েছেন। অনেকেই তাঁকে বাংলাদেশি বিভিন্ন অ্যাপ ব্যবহার করে খেলা দেখার পরামর্শ দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে যাঁরা ইমন চক্রবর্তীকে অনুসরণ করেন, তাঁরা জানেন, কলকাতায় ম্যাচ থাকলে তিনি নিয়মিতই খেলা উপভোগ করতে ইডেন গার্ডেনে হাজির হন।

ইমন চক্রবর্তী। ইনস্টাগ্রাম থেকে

২০১৭ সালে ‘প্রাক্তন’ সিনেমায় ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি গেয়ে ব্যাপক পরিচিতি পান ইমন চক্রবর্তী। পরে গানটির জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান।