‘দশম অবতার’–এ জয়া আহসান। ছবি : ভিডিও থেকে নেওয়া
‘দশম অবতার’–এ জয়া আহসান। ছবি : ভিডিও থেকে নেওয়া

মুক্তি পাচ্ছে জয়া অভিনীত আলোচিত সিনেমা, চলতি সপ্তাহে ওটিটিতে আরও যা দেখবেন

প্রতি সপ্তাহে ওটিটিতে যুক্ত হচ্ছে নতুন নতুন কনটেন্ট। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ও মুক্তির অপেক্ষায় থাকা নতুন ওয়েব সিরিজ, সিনেমা, প্রামাণ্যচিত্র ও রিয়েলিটি শোর খবর নিয়ে আমাদের নিয়মিত আয়োজন।

টিকিট
ধরন: সিরিজ
স্ট্রিমিং: চরকি
দিনক্ষণ: চলমান
এক রাতে বাসযাত্রায় টাকার লোভে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে দুই বন্ধু সালেক ও আতাবর। লোভের চক্রে একে একে জড়াতে থাকে বাসের অন্য যাত্রীরাও। শুরু হয় বিশৃঙ্খলা। কারা হবে বিশৃঙ্খলার বলি? কে জিতবে পুরস্কার?

‘টিকিট’–এ সিয়াম। ছবি: চরকির সৌজন্যে

এটা নির্ধারণ করবে একটি টিকিট! এমন গল্প নিয়ে গতকাল মুক্তি পেয়েছে চরকি অরিজিনাল সিরিজ ‘টিকিট’।

মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘লটারি’ গল্প অবলম্বনে সিরিজটি বানিয়েছেন ভিকি জাহেদ। নাজিম উদ দৌলার সঙ্গে সিরিজের চিত্রনাট্যও লিখেছেন ভিকি। ছয় পর্বের ক্রাইম-কমেডি ও থ্রিলার ঘরানার এই সিরিজে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাফা কবির, মনোজ প্রামাণিক, আবদুল্লাহ আল সেন্টু, মাহমুদ আলম, জয়রাজ, বাদল শহিদ, এ কে আজাদ সেতুসহ আরও অনেকে।

দশম অবতার
ধরন: সিনেমা
স্ট্রিমিং: হইচই
দিনক্ষণ: চলমান
গত ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির পর সুপারহিট হয় সৃজিত মুখার্জির এই সিনেমা। অবশেষে ছবিটি মুক্তি পেয়েছে ওটিটিতে।

‘‘দশম অবতার’–এ আছেন জয়া ও প্রসেনজিৎ। ফেসবুক থেকে

থ্রিলার ঘরানার এ ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসান। সৃজিতের আগের দুই সিনেমা বাইশে শ্রাবণ ও ভিঞ্চি দার প্রিকুয়েল ক্রসওভার এই ‘দশম অবতার’।

আলেকজান্ডার: দ্য মেকিং অব আ গড
ধরন: সিরিজ
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: চলমান
আলেকজান্ডারের বীরত্বগাথা নিয়ে নির্মিত এ সিরিজে আলেকজান্ডারের চরিত্রে দেখা যাবে বাক ব্রেথওয়েটকে। অন্যান্য চরিত্রে আছেন মিডো হামাদা, ডিনো কেলি, নাদা এল বেলকাশমি। সিরিজটির বেশির ভাগ অংশের শুটিং হয়েছে মরক্কোয়। এটি বানিয়েছেন হিউ ব্যালেনটাইন, মাইক স্লি, স্টুয়ার্ট এলিয়ট।

‘আলেকজান্ডার: দ্য মেকিং অব আ গড’–এর দৃশ্য। নেটফ্লিক্স

মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ
ধরন: সিরিজ
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: চলমান
আট পর্বের স্পাই কমেডি সিরিজটি তৈরি হয়েছে ২০০৫ সালে মুক্তি পাওয়া ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত একই নামের জনপ্রিয় সিনেমা অবলম্বনে। সিরিজটি বানিয়েছেন ফ্রানসেসা সোলানি ও ডোনাল্ড গ্লোভার। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ডোনাল্ড গ্লোভার ও মায়া এসকিন।

মিস পারফেক্ট
ধরন: সিনেমা
স্ট্রিমিং: ডিজনি প্লাস
দিনক্ষণ: চলমান
এই তেলেগু সিনেমায় অভিনয় করেছেন অভিজিৎ ডুড্ডালা, কেশব দীপক, লাবণ্য ত্রিপাঠি প্রমুখ। রোমান্টিক কমেডি ঘরানার এই সিনেমার পরিচালক বিশওয়াক খান্ডেরাও। সিনেমাটির গল্প এক তরুণীকে নিয়ে। যে তার জীবনের সবকিছু পারফেক্ট চায়। শেষ পর্যন্ত তার জীবনে কী কী ঘটে, তা নিয়ে এগিয়েছে গল্প।