‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন লিখেছেন, ‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’।
‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন লিখেছেন, ‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’।

ছবিটির নেপথ্যে কী


অভিনয়শিল্পী মুসাফির বাচ্চুর হাতে হাতকড়া, দুই পাশে দাঁড়িয়ে পুলিশের গোয়েন্দা শাখার চার কর্মকর্তা, সামনে সাজানো আছে অর্থ, ল্যাপটপ, ড্রোন। ছবিটি গতকাল সোমবার ফেসবুকে পোস্ট করে ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন লিখেছেন, ‘লগে আছি ডটকমের এমডি গ্রেপ্তার’।

ছবিটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়ে, ছবিতে লাইক পড়েছে প্রায় পৌনে ৪ লাখ, মন্তব্য এসেছে ৪৩ হাজারের মতো আর শেয়ার হয়েছে সাড়ে ৬ হাজার। কেউ কেউ লিখেছেন, ‘বাচ্চু ভাইয়ের কঠোর শাস্তি চাই’। আবার কেউ লিখেছেন, ‘শুভ আর হাবু ভাইয়ের বিনিয়োগের টাকার কী হবে’?

সিরিজের গল্পে দেখা যাবে, লগে আছি ডটকম নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান খুলে হঠাৎ ধনী বনে যান বাচ্চু ভাই। বাড়ি–গাড়ি করেছেন, দামি মুঠোফোন ব্যবহার করেন। তাঁর প্রতিষ্ঠানে বিনিয়োগ করে অনেক গ্রাহক প্রতারিত হওয়ায় তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন, তাঁদের অভিযোগের ভিত্তিতেই বাচ্চু ভাইকে গ্রেপ্তার করা হয়।
শেষ পর্যন্ত বাচ্চু ভাইয়ের কী শাস্তি হবে, তাঁর ই-কমার্স প্রতিষ্ঠানে বিনিয়োগ করা অর্থের কী হবে—তা জানার জন্য দর্শকদের অপেক্ষায় থাকতে হবে। সপ্তাহখানেকের মধ্যেই ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ মৌসুমের এ পর্ব প্রচার হবে।

সিরিজের চতুর্থ সিজনে মুসাফির বাচ্চু ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন, শরাফ আহমেদ, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল প্রমুখ।