সত্যি বিয়ে করেছি, ভালো স্বামী হওয়ার চেষ্টা করব: সালমান মুক্তাদির

‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ এমন ক্যাপশন জুড়ে দিয়ে আজ মঙ্গলবার দুপুরে এক তরুণীর সঙ্গে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেন ইউটিউবার সালমান মুক্তাদির। তবে স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করলেও নাম উল্লেখ না করায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে মন্তব্যের ঘরে প্রশ্ন করছেন, সত্যিই বিয়ে করেছেন?

স্ত্রীর ছবি প্রকাশ করলেও নাম, পরিচয়—কিছুই জানাননি সালমান
সালমান মুক্তাদিরের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে

এর আগে বিভিন্ন সময়ে ‘প্র্যাংক’ করে আলোচিত হয়েছেন সালমান। ফলে বিয়ের খবর আমলে নিতে আরও খানিকটা নিশ্চিত হতে চান ভক্তরা। কয়েক ঘণ্টার মধ্যে সালমান মুক্তাদির তাঁর ফেসবকু স্টোরিতে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। বিয়েটা সত্যিই হয়েছে।’

সালমান মুক্তাদিরের বিয়ের ঘোষণার পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ৫ ঘণ্টার ব্যবধানে পোস্টটি ৩০ হাজার বার শেয়ার হয়েছে, ৮৩ হাজার মন্তব্য জমা পড়েছে ও রিঅ্যাকশন পড়েছে ৩ লাখ ৬৫ হাজার।

নিজের ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের এই শুরুর সময়টায় আমরা খুব ব্যস্ত।

শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে মন্তব্যের ঘরে প্রশ্ন করছেন, সত্যিই বিয়ে করেছেন?

আমরা বিয়ের সম্পর্কটা সাদামাটাভাবে রাখতে চাই। একই সঙ্গে বিনয়ের সঙ্গে বলতে চাই, সব ধরনের মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এ ছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা কখনোই মানুষের সুখের সময়ে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’ সালমান মুক্তাদিরকে শুভেচ্ছা জানিয়েছেন আরিফিন শুভ, পরীমনি, প্রভা, সুনেরাহ বিনতে কামাল, তানজিয়া মিথিলা, নিশাত প্রিয়ম, জেফার, পুতুল, প্রীতম হাসান, শামীম হাসানসহ আরও অনেকে।

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছিল। দেড় বছরের ব্যবধানে সেই সম্পর্কের ইতি ঘটে। ২০১২ সাল থেকে ইউটিউবে ভিডিও নির্মাণ করেন সালমান। দেশের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের একজন হিসেবে বিবেচনা করা হয় তাঁকে। তাঁকে বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতে পাওয়া গেছে।