‘বিগ বস’–এর লোগো। ইনস্টাগ্রাম থেকে
‘বিগ বস’–এর লোগো। ইনস্টাগ্রাম থেকে

বন্ধুর বিরুদ্ধে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ ‘বিগ বস’ তারকার

বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন ভারতের এক টিভি অভিনেত্রী। রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে তিনি পরিচিতি পান। দিল্লির তিলগ্রি থানায় তিনি ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগ আমলে নিয়ে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগে ওই অভিনেত্রী জানান, অভিযুক্তের সঙ্গে ২০২২ সাল থেকে তাঁর পরিচয়। গত বছর দেওলি রোডের একটি ফ্ল্যাটে ধর্ষণের শিকার হন তিনি। এ ছাড়া তিনি অভিযোগ করেন, তাঁর ওই বন্ধু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে নগ্ন ভিডিও দেখতে বাধ্য করতেন।

অভিযোগপত্রে ওই অভিনেত্রী আরও বলেন, ‘গত বছর আমি দিল্লি থাকার সময় ও আমাকে বলে, কয়েকজন বন্ধু আমার সঙ্গে দেখা করতে চায়। শুনেই আমি না বলে দিয়েছিলাম। কিন্তু ও ছিল একেবারে নাছোড়বান্দা।

অবশেষে আমি লাঞ্চডেটে যাই। সেখানে আমার খাবারে মাদক মিশিয়ে ধর্ষণ করে। পরে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। সে আমাকে বলত, আমরা তো বিয়েই করব। তোমার নগ্ন কিছু ভিডিও পাঠাও। কিন্তু যেদিন দেখা হলো, সেদিন আমাকে হুমকি দেয় যে ভিডিওগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেবে।’

দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা রুজু করেছে। তদন্তের স্বার্থে এখনই অভিযোগকারীর নাম প্রকাশ্যে আনা হচ্ছে না বলে জানানো হয়েছে।
‘বিগ বস’ অনেক দিন ধরেই সঞ্চালনা করে আসছেন সালমান খান।