সিডনি ও গ্লেনের পথ মিলে গেল যেভাবে

গ্লেন পাওয়েল ও সিডনি সুইনি
রয়টার্স

ঘটনাগুলো যেভাবে ঘটে গেল, পরপর সাজালে মনে হয় যেন সিনেমার চিত্রনাট্য। যার প্রধান দুই পাত্র-পাত্রী সিডনি সুইনি ও গ্লেন পাওয়েল। এই দুই তারকার প্রেমের গুঞ্জন নিয়ে এখন সরগরম বিনোদন দুনিয়া।

গত বছর টম ক্রুজের সঙ্গে ‘টপ গান’-এর সিকুয়েলে অভিনয় করে আলোচিত অভিনেতা গ্লেন পাওয়েলের প্রেম ছিল মডেল জিজি প্যারিসের সঙ্গে। তবে তাঁদের তিন বছরের প্রেম ভাঙার খবর প্রকাশ্যে আসে দিনকয়েক আগে। অন্যদিকে ‘ইউফোরিয়া’ তারকা সিডনির বাগদান হয় রেস্তোরাঁ ব্যবসায়ী জনাথন ড্যাভিনোর সঙ্গে। গত বছরের ফেব্রুয়ারিতে তাঁদের বাগদানের পর শুভ পরিণয়ের অপেক্ষায় ছিলেন ভক্তরা। কিন্তু তখনই এল দুঃসংবাদ—সিডনি ও জনাথনের বিচ্ছেদ হয়ে গেছে।

এরপরই প্রকাশ্যে আসে সিডনি ও গ্লেনের সম্পর্কের বিষয়টি। সেটা আরও জোরালো হয় গত বৃহস্পতিবার যখন সিডনিকে ঘুরে বেড়াতে দেখা যায় বাগদানের আংটি ছাড়াই।
সিডনির বাগদান ভাঙা ও নতুন সম্পর্ক নিয়ে জানার চেষ্টা করেছিল ডেইলি মেইল।

তবে ব্রিটিশ গণমাধ্যমটির প্রশ্নে সাড়া দেননি অভিনেত্রীর মুখপাত্র। আনুষ্ঠানিক বক্তব্য না পাওয়া গেলেও সিডনি ও জনাথনের বাগদান ভেঙে যাওয়ার ব্যাপারটি নিশ্চিতই বলা যায়।

কারণ, পেক্স সিক্স জানিয়েছে, যে বাড়িতে সিডনি ও  জনাথন থাকতেন সেখান থেকে জনাথনকে বড় ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে দেখা গেছে। এমনকি তিনি যাওয়ার সময় সঙ্গে নিয়েছেন পোষা কুকুরের বিছানাও।

সিডনি ও গ্লেন এখন একসঙ্গে একটি রোমান্টিক সিনেমার শুটিং করছেন। মনে করা হচ্ছে, শুটিংয়ের সময়ই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাঁরা।

সিডনি সুইনি

এর মধ্যে ঘটছে আরেকটি ঘটনাও—ইনস্টাগ্রামে সিডনিকে আনফলো করেছেন গ্লেনের সদ্য সাবেক প্রেমিকা জিজি প্যারিস। তবে কেউ কেউ আবার মনে করছেন, ছবির প্রচারের জন্যই দুই তারকার প্রেমের গুঞ্জন ছড়ানো হয়েছে।