শাবনূরের সব সুখের উৎস

ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে এ ছবি পোস্ট করে শাবনূর লিখেছেন, ‘আমার সব সুখের উৎস!
ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে এ ছবি পোস্ট করে শাবনূর লিখেছেন, ‘আমার সব সুখের উৎস!

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরছেন নায়িকা। নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজও শুরু করেছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় থাকেন শাবনূর।
এবার নিজের ছেলেকে নিয়েও নতুনভাবে হাজির হলেন শাবনূর। জানান অনুভূতির কথা। ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে শাবনূর লিখেছেন, ‘আমার সব সুখের উৎস!’ মা-ছেলের সুখের মুহূর্ত দেখে খুশি ভক্ত–অনুরাগীরাও। অস্ট্রেলিয়ায় সন্তানকেই নিজের পুরোটা সময় দেন শাবনূর। সেটি তাঁর সামাজিক যোগাযোগমাধ্যম দেখলেই বোঝা যায়। পাশাপাশি ইউটিউবেও সক্রিয় দেখা যায় নায়িকাকে।

ছেলে আইজান নেহানকে নিয়ে শাবনূর

জানা গেছে, দেশে শাবনূরের নতুন সিনেমার শুটিংও শুরু হয়েছে। ‘রঙ্গনা’ ছবির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়া টু ঢাকা করছেন অভিনেত্রী। এরই মধ্যে নিজেকে অনেকটাই বদলেও ফেলেছেন শাবনূর। কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এমন আরও দুটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। শাবনূরের নতুন লুক ভাইরাল হয়ে যায়। নতুনভাবে প্রিয় নায়িকাকে দেখে উচ্ছ্বসিত ভক্ত-অনুরাগীরাও।

অস্ট্রেলিয়ায় থাকাকালে শাবনূর যুক্ত হন ‘রঙ্গনা’ নামের এই সিনেমায়। পরিচালনা করছেন আরাফাত হোসাইন। নতুন এই সিনেমা দিয়ে কামব্যাক করছেন নায়িকা। অন্যদিকে ‘রঙ্গনা’ পরিচালনার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় নামছেন আরাফাত। এর আগে তিনি বেশ কিছু সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। পাশাপাশি ‘মাতাল হাওয়া’ নামেও আরেকটি সিনেমায় অভিনয়ের কথা জনপ্রিয় এই অভিনেত্রীর।