হঠাৎ আরিফিন শুভকে ঘিরে আলোচনায় ঐশী, প্রেম?

আরিফিন শুভ ও ঐশী। ছবি: প্রথম আলো
আরিফিন শুভ ও ঐশী। ছবি: প্রথম আলো

সম্প্রতি কাজের খবর দিয়ে শিরোনাম হয়েছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী। বিরতি দিয়ে আবার নতুন সিনেমায় নাম লেখাচ্ছেন। কাজের খবর নিয়ে উচ্ছ্বসিত হলেও গতকাল থেকে বেশ কিছু অনলাইনে নায়ক আরিফিন শুভকে ঘিরে ভিন্ন রকম খবর প্রকাশ পায়।

প্রকাশিত খবরগুলোতে বলা হয়, আরিফিন শুভর দীর্ঘ সংসার ভাঙার কারণ হিসেবে গুজব ছড়িয়েছে, এর পেছনে রয়েছেন ঐশী। বলা হয়, তাঁদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। যে কারণে গুঞ্জন ছড়ায় এই দুই তারকার প্রেম নিয়ে।

আরিফিন শুভ ও ঐশী। ছবি: ফেসবুক

এ প্রসঙ্গে নিউজ টোয়েন্টিফোরে ঐশী বলেন, ‘সর্বশেষ শুভ ভাইয়ের সঙ্গে “তুফান” সিনেমা দেখতে গিয়ে কথা হয়েছে। তাঁর সঙ্গে আমার খুব একটা যোগাযোগ হয় না। ইন্ডাস্ট্রিতে আমার একটা বদনাম আছে যে কাজের পর কারও সঙ্গে খুব একটা যোগাযোগ রাখি না। পার্টি কিংবা বিভিন্ন আড্ডায় আমাকে দেখা যায় না। আর পাঁচজন শিল্পীর সঙ্গে আমার যেমন সম্পর্ক, ঠিক তেমনই শুভ ভাইয়ের সঙ্গেও।’

জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবি: ফেসবুক

আরিফিন শুভ ও ঐশী ‘মিশন এক্সট্রিম’, ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’ ও ‘নূর’ সিনেমায় অভিনয় করেছেন। একসঙ্গে অভিনয় থেকেই তাঁদের মধ্যে ভালো সম্পর্ক। এ নিয়ে একাধিক সাক্ষাৎকারে দুই তারকা জানিয়েছিলেন, তাঁদের মধ্যে ভালো বন্ধুত্ব। শুভও বিভিন্ন সময় বলেছেন তিনি ঐশীকে স্নেহ করেন। আবার শুভকে অভিভাবক মানেন ঐশী। এর বাইরে তাঁদের মধ্যে প্রেম বা অন্য কোনো সম্পর্ক রয়েছে কি না, সেটা কখনোই কোনো ঘটনায় প্রকাশ্যে আসেনি।

মিশন এক্সট্রিম ছবিতে ঐশী ও শুভ

এদিকে ঐশী ‘যাত্রী’ নামে একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম। নতুন ছবি প্রসঙ্গে গত মঙ্গলবার এই নায়িকা প্রথম আলোকে বলেন, ‘মাস ছয়েক আগে আসিফ ভাইয়ের সঙ্গে প্রথম কথা হয়। গল্পটা শুনে ভালো লাগে। এরপর আর কোনো কথাবার্তা হয়নি। ভেবেছি, আমাকে হয়তো আর নেবেনই না। পরে দেখি, তিনি মস্কো উৎসব নিয়ে ব্যস্ত। কদিন আগে আবার যোগাযোগ করলেন।’