‘রেহানা’র পর বাঁধনের নতুন ছবি

আজমেরী হক বাঁধন
ছবি : সংগৃহীত

‘রেহানা মরিয়ম নূর’ ও ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ ছবিতে বাঁধনকে যেভাবে পাওয়া গেছে, তার চেয়ে অনেক ওজন কমিয়ে ফেলেছেন আজমেরী হক বাঁধন। ‘রেহানা’র প্রদর্শনীতে বিভিন্ন জায়গায় বাঁধনকে দেখে বোঝা যাচ্ছিল, বিশেষ কোনো কারণে নিজের ওজন কমিয়েছেন তিনি। আজ রোববার জানা গেল সেই কারণ। নতুন ছবির চরিত্রের প্রয়োজনে ওজন কমিয়েছেন তিনি।

আজমেরী হক বাঁধন

‘আ ব্লেসড ম্যান’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। শিগগিরই শুরু হবে ছবিটির শুটিং। এটি পরিচালনা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক সাদিক আহমেদ। প্রযোজনা করছে অ্যাপল বক্স ফিল্মস। ফেসবুকে একটি ভিডিওতে এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘ছবির গল্পটা আমার খুব পছন্দ হয়েছে, সবচেয়ে বেশি পছন্দ হয়েছে আমার নিজের চরিত্রটি। অনেক চ্যালেঞ্জিং একটা চরিত্র। আপনারা অনেকে জানতে চেয়েছিলেন আমার ওজন কেন এত কমে যাচ্ছে। কারণ হচ্ছে নতুন এই চরিত্রের জন্য আমাকে আরও ওজন কমাতে হবে।’

‘রেহানা মরিয়ম নূর’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন

চলতি মাসে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাঁধন অভিনীত ছবি ‘রেহানা মরিয়ম নূর’। প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শনী থেকে বেশ ভালো সাড়া পাওয়া যাচ্ছে। এরই মধ্যে তিনি বলিউডের পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ ছবিতে যুক্ত হয়েছেন।