শাহরুখ খান
শাহরুখ খান

শাহরুখকে নিয়ে হলিউড সিনেমার রিমেকের পরিকল্পনা

‘জওয়ান’, ‘পাঠান’, ‘ডানকি’র পর ‘কিং’ সিনেমা নিয়ে আসছেন বলিউডের বাদশা শাহরুখ খান। এ সিনেমায় থাকছে তাঁর মেয়ে সুহানা খানও। শাহরুখ খানের নতুন সিনেমার ব্যস্ততার মধ্যেই তাঁকে নিয়ে হলিউডের জনপ্রিয় সিনেমার রিমেক বানানোর কথাও ভাবছেন ‘কাল হো না হো’ পরিচালক নিখিল আদবাণী। এই পরিচালকের প্রথম সিনেমা ‘কাল হো না হো’তে অভিনয় করেছিলেন কিং খান। সিনেমাটি যে দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল, সে কথা সবারই জানা। তবে পরবর্তীকালে আর কোনো সিনেমায় কাজ করেননি তাঁরা।

শাহরুখ খান

বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে আবারও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন পরিচালক। কিন্তু নায়ককে নিয়ে কোনো অ্যাকশন সিনেমা বানাবেন না নিখিল। পরিচালক বলেন, তিনি একটি অ্যাকশন ছবির পরিবর্তে হলিউড রিমেকের কথা ভাবছেন। বহুল প্রশংসিত ‘কাল হো না হো’র পর শাহরুখের সঙ্গে আর কাজ করার সুযোগ হয়নি। কারণ, এত দিন ধরে শাহরুখের মতো সুপারস্টারের জন্য উপযুক্ত চিত্রনাট্য খুঁজে পাচ্ছিলেন না তিনি।

নিখিল আরও বলেন, সিদ্ধার্থ আনন্দ, সুজয়সহ অন্য পরিচালকেরা শাহরুখকে নিয়ে বেশ কিছু দারুণ অ্যাকশন ছবি করে ফেলেছেন। এ কারণে আর এ ধরনের সিনেমা তিনি করতে চান না। তিনি এবার কিং খানের সঙ্গে হলিউড জনপ্রিয় ছবি ‘দ্য ব্রিজ অব ম্যাডিসন কাউন্টি’র রিমেক করার কথা ভাবছেন। ছবিটি ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল। রবার্ট জেমস ওয়ালার বেস্টসেলিং উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল এটি।
বর্তমানে জন আব্রাহাম ও শর্বরীর অভিনীত নতুন ছবি ‘বেদা’র নিয়ে ব্যস্ত নিখিল। স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ছবিটি।