বাণী কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে
বাণী কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

কমেডি সিনেমায় সুযোগ পেয়ে রোমাঞ্চিত বাণী

বাণী কাপুর দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এবার সবাইকে হাসাতে প্রস্তুতি নিচ্ছেন তিনি। এই বলিউড নায়িকাকে কমেডি সিনেমা ‘বদতমিজ গিল’-এ দেখা যাবে। বাণী জানিয়েছেন যে এই ছবি তাঁর জন্য অত্যন্ত বিশেষ।

বাণী এখন ‘বদতমিজ গিল’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এই ছবির প্রথম পর্যায়ের শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য যুক্তরাজ্যে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে বাণী ছাড়া আছেন অপারশক্তি খুরানা ও পরেশ রাওয়াল। ছবিটির মাধ্যমে দর্শকের হৃদয় জয় করতে চান বাণী।

প্রথম আলোকে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘এখন যুক্তরাজ্যে শুটিং চলছে। আমি এক নতুন রোমাঞ্চকর অভিজ্ঞতার জন্য প্রস্তুত।

বাণী কাপুর। এএনআই

এ ছবির মাধ্যমে আমি এক নতুন রূপে আসতে চলেছি। এ জন্য আমি দারুণ উৎফুল্ল। ছবিটি আমার জন্য অনেক তাৎপর্যপূর্ণ হতে চলেছে। সবচেয়ে বড় কথা, প্রযোজক আমার অভিনয়ক্ষমতার প্রতি আস্থা রেখেছেন। এই ছবির মূল নায়িকা হিসেবে সুযোগ দিয়েছেন। আমিও চাই সেরাটা দিতে। নিজেকে সম্পূর্ণভাবে নিংড়ে দিতে। আর একজন অভিনয়শিল্পী হিসেবে নিজের দক্ষতা দেখাতে চাই।’

আগে এ ধরনের ছবিতে খুব একটা সুযোগ পাইনি। ছবিটি তাই আমার জন্য চ্যালেঞ্জিং। তবে শুটিং খুব উপভোগ করছি। কমেডি, বিশেষ করে পারিবারিক কমেডি ছবি সবাই উপভোগ করতে পারবেন। এটা আমার অত্যন্ত প্রিয় একটি ঘরানা।

‘বদতমিজ গিল’ ছবির মাধ্যমে কমেডি ঘরানাকে অন্বেষণ করতে চলেছেন বাণী। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আগে এ ধরনের ছবিতে খুব একটা সুযোগ পাইনি। ছবিটি তাই আমার জন্য চ্যালেঞ্জিং। তবে শুটিং খুব উপভোগ করছি। কমেডি, বিশেষ করে পারিবারিক কমেডি ছবি সবাই উপভোগ করতে পারবেন। এটা আমার অত্যন্ত প্রিয় একটি ঘরানা।’

বাণী জানিয়েছেন, ২০২৪ সালটাই তাঁর জন্য বিশেষ হতে চলেছে। উচ্ছ্বাস প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘২০২৪ সালকে ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। চলতি বছর আমি চারটি ভিন্নধর্মী প্রকল্পে কাজ করছি।

বাণী কাপুর। এএফপি

এর মধ্যে একটা হলো “রেড ২”। ছবিটিতে আমি অজয় দেবগনের মতো অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এই ছবির মাধ্যমে আমি অনেক কিছু শিখতে পারব।’ সামনে বাণী আরও এক তারকার সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন।

বাণী কাপুর। ইনস্টাগ্রাম থেকে

তাঁর কথায়, ‘আমি একজন বড় তারকার সঙ্গে একটা প্রকল্প শুরু করেছি। কিন্তু আফসোস এই যে প্রকল্পটি এখনো গোপন রাখা হয়েছে। তাই এই ছবির বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’ অভিনেত্রী না বললেও জানা গেছে, বাণীর এই ছবির নাম খেল খেল মে। এই ছবিতে অক্ষয় কুমারের মতো তারকা আছেন।

যশরাজ ফিল্মসের ‘মন্ডালা মাডার্স’ সিরিজের মাধ্যমে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন বাণী। থ্রিলার–ধর্মী  এই সিরিজের মূল চরিত্রে তিনি আছেন। এ ছাড়া তাঁকে ‘সর্বগুণ সম্পন্ন’ ছবির নায়িকা হিসেবেও দেখা যাবে।

বাণী কাপুর। ইনস্টাগ্রাম থেকে