আন্ধেরির ক্রিটি কেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন গোবিন্দা
আন্ধেরির ক্রিটি কেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন গোবিন্দা

গুলিবিদ্ধ গোবিন্দ, হাসপাতাল থেকে বার্তা দিলেন এই বলিউড তারকা

গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দ। আজ মঙ্গলবার সাতসকালেই ভুলবশত তাঁর লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন তিনি। বেরোচ্ছিলেন বিমানবন্দরের উদ্দেশ্যে, গন্তব্য কলকাতা। সেই সময়ই এই দুর্ঘটনা। গুলিবিদ্ধ হয়ে যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। বন্দুকটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।
জানা গেছে, ঘটনার পরপরই গোবিন্দকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অভিনেতার পা থেকে গলগল করে রক্ত বের হতে থাকে। শরীর থেকে অনেকটা রক্ত বের হয়ে যাওয়ায় বেশ অসুস্থ হয়ে পড়েন তিনি। আন্ধেরির ক্রিটি কেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন গোবিন্দা। চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে অভিনেতার পা থেকে গুলি বার করতে সক্ষম হয়েছেন।
দুর্ঘটনার সময় বাড়িতে একা ছিলেন গোবিন্দা। তাঁর স্ত্রী সুনীতা আহুজা কলকাতাতে আছেন।

গোবিন্দা আজ যে অনুষ্ঠানে যোগদানের জন্য কলকাতাতে যাচ্ছিলেন, সেই অনুষ্ঠানের কারণেই সুনীতা কলকাতাতে আছেন। হাসপাতালে গোবিন্দার সঙ্গে তাঁর কন্যা টিনা আছেন। গোবিন্দ হাসপাতাল থেকে এক ভিডিও বার্তা প্রকাশ করেছেন। এই ভিডিও বার্তাতে অভিনেতা বলেছেন, ‘আমি আপনাদের সবার আশীর্বাদে ভালো আছি। ভুলবশত গুলি চলেছিল, অপারেশন করে গুলি বের করা হয়েছে। চিকিৎসক আর আপনাদের সবার প্রার্থনার জন্য ধন্যবাদ জানাতে চাই। চিন্তা করবেন না আমার জন্য।’

বলিউড তারকা গোবিন্দ

এর আগে গোবিন্দর ব্যবস্থাপক শশী সিনহা এএনআইকে বলেন, গোবিন্দ কলকাতায় যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। এ সময় উনি ওনার লাইসেন্স করা বন্দুক আলমারিতে রাখছিলেন। তখন বন্দুক ওনার হাত থেকে পিছলে পড়ে যায়, আর গুলি বের হয়ে সোজা পায়ে গিয়ে লাগে।

জুহু পুলিশ এই ঘটনায় একটি মামলা নথিভুক্ত করেছে। পুলিশের ডেপুটি কমিশনার  দীক্ষিত গেদাম জানিয়েছেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি দুর্ঘটনাবশত, পুলিশ এই ঘটনায় সন্দেহজনক কিছু দেখা যায়নি। তবে কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করবে জানিয়েছে পুলিশ।

স্ত্রীর সঙ্গে গোবিন্দ

গোবিন্দ অভিনেতা অরুণ ও অভিনেত্রী-গায়িকা নির্মলা দেবীর সন্তান। মিঠুন চক্রবর্তী অভিনীত ‘ডিস্কো ডান্সার’ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। সাক্ষাৎকারে জানিয়েছেন, সে সময় ক্যাসেট চালিয়ে নাকি ঘণ্টার পর ঘণ্টা নাচের অনুশীলন করতেন। একসময় ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগ।

বলিউড তারকা গোবিন্দ

আশির দশকের মাঝামাঝি তাঁর প্রথম ও দ্বিতীয় ছবি ‘ইলজাম’ ও ‘লাভ ৮৬’ মুক্তি পায়। দুই ছবিই হিট। আর পেছনে ফিরে তাকাতে হয়নি গোবিন্দকে। ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘সাজন চলে সসুরাল’-এর মতো সিনেমার মাধ্যমে নব্বই দশকের ব্যস্ত অভিনেতা। একসময় কংগ্রেসে যোগ দিয়েছিলেন গোবিন্দ। তবে চলতি বছরের লোকসভা নির্বাচনের আগে তিনি শিব সেনা দলে যোগ দেন।