পরভিন দাবাস। অভিনেতার ইনস্টাগ্রাম থেকে
পরভিন দাবাস। অভিনেতার ইনস্টাগ্রাম থেকে

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত শাহরুখের সহ–অভিনেতা, অবস্থা সংকটজনক

আজ অর্থাৎ শনিবার সাতসকালে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন বলিউড অভিনেতা পরভিন দাবাস। পরভিনের স্ত্রী অভিনেত্রী প্রীতি জাঙ্গিয়ানি জানিয়েছেন যে অভিনেতার শারীরিক অবস্থা সংকটজনক।

শাহরুখ খানের ‘মাই নেম ইজ খান’ ছবির অভিনেতা পরভিন দাবাস আজ সকালে মুম্বইয়ে গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। অভিনেতাকে সঙ্গে সঙ্গে বান্দ্রার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরভিনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। জানা গেছে, গুরুতর আহত হয়েছেন তিনি। এখন তাঁর চিকিৎসা চলছে। হাসপাতালে তাঁর স্ত্রী প্রীতি জাঙ্গিয়ানি আছেন। জানা গেছে, ৫০ বছর বয়সী এই অভিনেতার শারীরিক অবস্থা বেশ জটিল।

পরভিন দাবাস। অভিনেতার ইনস্টাগ্রাম থেকে

এবিপি লাইভে প্রকাশিত খবর অনুযায়ী প্রীতি জাঙ্গিয়ানি এক বিবৃতিতে জানিয়েছেন, ‘আমি আর আমার পরিবার এখন শকের মধ্যে আছি। তাই আমরা এখন কথা বলার মতো অবস্থায় নেই। ওর শারীরিক অবস্থা সংকটজনক।

ডাক্তাররা এখন সিটি স্ক্যান এবং অন্য পরীক্ষাগুলো করছেন, এটা দেখার জন্য যে আরও কোনো ক্ষতি হয়েছে কি না।

গত রাত জেগে উনি কাজ করেছিলেন। লিগের কারণে কাজের চাপ অনেক বেশি চলছে। আজ ভোরে গাড়ি চালানোর সময় উনি দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন।’

পরভিনকে একাধিক হিন্দি ছবিতে দেখা গেছে। তবে অভিনেতা হিসেবে সেভাবে জনপ্রিয়তা পাননি তিনি।  তাঁকে দেখা গেছে, ‘দিললাগি’, ‘খোসলা কা ঘোসলা’, ‘মনসুন ওয়েডিং’, ‘ইন্দু সরকার’, ‘শর্মাজি কি বেটি’সহ আরও অনেক ছবিতে।