অদিতি রাও হায়দারি-সিদ্ধার্থ। এএফপি
অদিতি রাও হায়দারি-সিদ্ধার্থ। এএফপি

কোথায় বিয়ে করবেন অদিতি-সিদ্ধার্থ

দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে প্রেম করছেন বলিউড তারকা অদিতি রাও হায়দরি ও দক্ষিণি তারকা সিদ্ধার্থ। গত মার্চে এই দুই তারকার বাগ্‌দানপর্ব অনুষ্ঠিত হয়। এর পর থেকে সবাই তাঁদের বিয়ের অপেক্ষায় আছেন। সম্প্রতি অদিতি আর সিদ্ধার্থের বিয়ে ঘিরে নতুন এক তথ্য উঠে এসেছে।

বিউটাউনে জোর খবর, চলতি বছরই অদিতি ও সিদ্ধার্থের চার হাত এক হতে চলেছে।

অদিতি রাও হায়দারি। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

সম্প্রতি অদিতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তাঁর বিয়ের অনুষ্ঠান সাদামাটাভাবেই হবে। পাশাপাশি অভিনেত্রী এ–ও জানিয়েছেন, সিদ্ধার্থের সঙ্গে তিনি ৪০০ বছরের পুরোনো এক মন্দিরে বিয়ে করতে চলেছেন।

অদিতি বলেন, ‘আমি আর সিদ্ধার্থ বানাপর্থির কাছে ৪০০ বছরের পুরোনো শ্রীরঙ্গপুরম মন্দিরে বিয়ে করতে চলেছি। আমার পরিবারের জন্য এই মন্দির অত্যন্ত বিশেষ।’

অদিতি–সিদ্ধার্থ। ইনস্টাগ্রাম থেকে

অদিতি আর সিদ্ধার্থের ২০২১ সালে প্রথম দেখা হয়েছিল ‘মহা সমুন্দ্রম’ ছবির সেটে। আর এখান থেকেই তাঁরা একে অপরের হাত ধরে প্রেমের পথ চলা শুরু করেন। তিন বছর প্রেমের পর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

অদিতি এই সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রেমের কিছু কথাও ফাঁস করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি আমার দাদির খুব কাছের ছিলাম। কিছু বছর আগে উনি আমাদের ছেড়ে চিরতরে চলে গেছেন। হায়দরাবাদে দাদির তৈরি করা একটা স্কুল আছে। এই স্কুলেই সিদ্ধার্থ আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি আর সিদ্ধার্থ স্কুলে ঘুরতে গিয়েছিলাম। ওই সময়ে সিদ্ধার্থ হাঁটু গেড়ে বসে আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। আমি ভেবেছিলাম যে ও ওর জুতার ফিতা ঠিক করতে বসেছে।

সিদ্ধার্থ হঠাৎ আমাকে প্রস্তাব দেওয়াতে আমি প্রথমে হতবাক হয়ে গিয়েছিলাম। যে জায়গায় ও আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল, সেই জায়গায়টাও আমার জন্য অত্যন্ত বিশেষ।’