অক্ষয় কুমার ও টুইংকেল খান্না
অক্ষয় কুমার ও টুইংকেল খান্না

‘এত তাড়াতাড়ি করোনা সেরে গেল?’, অক্ষয়কে দেখে নেট জনতার প্রশ্ন

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল বলিউড সুপারস্টার অক্ষয় কুমার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১২ জুলাই তাই তিনি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি। কিন্তু গতকাল ১৫ জুলাই আম্বানিদের বিয়ের রিসেপশনের অনুষ্ঠানে স্ত্রী টুইংকেল খান্নার সঙ্গে হাজির ছিলেন তিনি। অক্ষয়কে এই অনুষ্ঠানে দেখে নেট নাগরিকরা নানান প্রশ্ন তুলেছেন।
মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ের আসর বসেছিল। গত ১২ জুলাই অত্যন্ত ধুমধামের সঙ্গে অনন্ত আর রাধিকার বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশি-বিদেশি তারকারা। শাহরুখ খান, সালমান খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, আলিয়া ভাটসহ আরও অনেক বলিউড তারকাকে এ দিনের আসরে দেখা গিয়েছিল। অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অক্ষয় কুমার ও টুইংকেল খান্না। কিন্তু সেদিন অক্ষয়ের দেখা মেলেনি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে এ দিনের অনুষ্ঠান থেকে দূরে ছিলেন এই বলিউড তারকা। নিজেকে ঘরবন্দী করে রেখেছিলেন অক্ষয়।

অক্ষয় কুমার। এএনআই

গতকাল আম্বানি পরিবারের শেষ অনুষ্ঠানে সস্ত্রীক মিস্টার খিলাড়িকে দেখা গেল। গতকাল রাতে আইভরি রঙের পাঞ্জাবি-পাজামা পরে দেখা গিয়েছিল অক্ষয়কে। টুইংকেল অক্ষয়ের সঙ্গে ম্যাচিং করে একই রঙের সালোয়ার-কামিজ পরেছিলেন। শোনা গেছে যে এই তারকা দম্পতি অনুষ্ঠানে জমিয়ে নাচ করেছেন। তবে এই রাতে অক্ষয়কে দেখে রীতিমতো অবাক হয়েছেন নেট জনতারা। আম্বানিদের অনুষ্ঠানে তাঁর উপস্থিতি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। একজন ইউজার লিখেছেন, ‘আরে, এত তাড়াতাড়ি করোনা ঠিকও হয়ে গেলেন?’

আর একজনের প্রশ্ন, ‘কোভিড এত দ্রুত সেরে গেল?’ এক ব্যবহারকারী প্রশ্ন তুলেছেন যে আদৌ কি অক্ষয়ের করোনা হয়েছিল। এ দিকে একজন অক্ষয়ের উদ্দেশে লিখেছেন, ‘দুই দিন আগেই তিনি কোভিড পজিটিভ ছিলেন। এখন ঠিক হয়ে গেলেন! এদিক–ওদিক ঘুরে বেড়াচ্ছেন। তিনি কি সবাইকে সংক্রমিত করবেন?’
গত ১২ জুলাই খবর এসেছিল যে অক্ষয় কোভিড পজিটিভ হয়েছেন। ‘সরফিরা’ ছবির প্রচারণার সময় তিনি অসুস্থ বোধ করছিলেন। আর তাই অক্ষয় কোভিড টেস্ট করিয়েছিলেন।

পরীক্ষার রিপোর্টে আসে যে তিনি কোভিড সংক্রমিত হয়েছেন। শুধু অক্ষয় নন, তাঁর টিমের কিছু সদস্য কোভিড পজিটিভ হয়েছেন বলে খবর ছিল।

অক্ষয় কুমার

শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘সরফিরা’। সুধা কোংগারা পরিচালিত এই ছবিতে অক্ষয় ছাড়া আছেন রাধিকা মদান, সীমা বিশ্বাস, পরেশ রাওয়ালসহ আরও অনেকে। ছবিটি বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে। ‘সরফিরা’ মুক্তির ৪ দিন পর মোট আয় করেছে মাত্র ১৩ দশমিক ৪০ কোটি।