৩৫ বছর পর স্বামীর সংসারে ফিরলেন ববিতা কাপুর

বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুরের সঙ্গে কারিশমা ও কারিনা কাপুর
টুইটার

দীর্ঘ ৩৫ বছর পর অভিনেতা রণধীর কাপুরের সংসারে ফিরে এসেছেন স্ত্রী ববিতা কাপুর। ১৭ বছর সংসার করার পর ১৯৮৭ সালে ছোট দুই মেয়েকে নিয়ে স্বামী রণধীর কাপুরের বাড়ি ছাড়েন ববিতা। বাড়ি ছাড়লেও কখনোই তাঁদের আইনগত বিচ্ছেদ হয়নি। তাই এত বছর পর দুই মেয়েকে নিয়ে আবারও স্বামীর সংসারে ফিরে এসেছেন ববিতা। খবর টাইমস অব ইন্ডিয়া

ববিতা কাপুর

সিঙ্গেল মাদার হয়েও কঠোর হাতে দুই মেয়েকে সামলেছেন ববিতা। তাঁর দুই মেয়ে আর কেউ নন, বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী কারিনা কাপুর ও কারিশমা কাপুর। তাঁরা দুজনই বলিউডে প্রতিষ্ঠিত। বাবা-মাকে একসঙ্গে থাকার জন্য রাজি করিয়েছেন কারিশমা ও কারিনাই। তাঁদের কথাতেই ববিতা কাপুর ফিরে এসেছেন।

রণধীর কাপুর ও ববিতা কাপুর

রণধীর-ববিতা দুজনই সিনেমার জগতের মানুষ। অভিনয় করেছেন একাধিক বলিউড সিনেমায়। ১৯৭১ সালে ‘কাল আজ অওর কাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। সিনেমা মুক্তির পরই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। মাঝে বনিবনা না হলে আলাদা হয়ে যান তাঁরা। ২০০৭ সালে তাঁদের এক হওয়ার গুঞ্জন উঠলেও তখন তা উড়িয়ে দেন রণধীর।

মেয়ে কারিশমা, নাতনি সামিরার সঙ্গে ববিতা কাপুর

কিন্তু এবার ঠিকই ফিরে এসেছেন ববিতা। সব বিভেদ ভুলে উঠেছেন রণধীরের বান্দ্রার বাড়িতে। ৩৫ বছর পর আবারও একসঙ্গে সংসার বেঁধেছেন তাঁরা। শোনা যাচ্ছে, সাত মাস ধরে নাকি তাঁরা একসঙ্গে রয়েছেন। সেখানে দুজন দুজনের যত্ন নিচ্ছেন, একসঙ্গে সময় কাটাচ্ছেন। বাবা-মা এক হয়ে আবারও সংসার করায় তাঁদের দুই মেয়ে কারিনা কাপুর ও কারিশমা কাপুরও খুশি।