শুটিংয়ে হাঁটুতে চোট পেয়েছেন অক্ষয়

অক্ষয় কুমার
এএনআই

অ্যাকশন দৃশ্যে সব সময় নিজেই অভিনয় করতে পছন্দ করেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। বডি ডাবলের সাহায্য নেন না। ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার অ্যাকশন দৃশ্যেও ঝুঁকিপূর্ণ স্টান্টগুলো নিজেই করছিলেন। আর এতেই বাঁধে বিপত্তি। স্টান্ট করতে গিয়ে আহত হন অভিনেতা। হাঁটুতে চোট পান তিনি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

এই সিনেমার শুটিংয়ের জন্য ইউনিটের সবাই এখন স্কটল্যান্ডে। সেখানে টাইগার শ্রফের সঙ্গে অক্ষয়ের অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। এ সময় স্টান্টম্যান ছাড়া নিজেই শট নিতে গিয়ে এই দুর্ঘটনায় পড়েন অক্ষয়। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর এখন সুস্থই আছেন অভিনেতা। এই সময় শুটিং বন্ধ ছিল।

তবে সুস্থ হয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন অক্ষয়। আপাতত অ্যাকশন দৃশ্যের শুটিং বন্ধ রয়েছে। হাঁটুতে ব্রেস পরে অন্য দৃশ্যের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। আগে থেকে নির্ধারিত সময়ের মধ্যেই যাতে স্কটল্যান্ডের শুটিং শেষ হয়, তাই তিনি অন্য দৃশ্যের শুটিং সেরে নিচ্ছেন।

চলতি বছরই মুক্তি পাওয়ার কথা এই সিনেমার। অক্ষয়ের সঙ্গে সিনেমায় দেখা যাবে টাইগার শ্রফকে। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করবেন মানুষি ছিল্লার, জাহ্নবী কাপুর, দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারণ প্রমুখ।

এই ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র শুটিংয়ে ঝামেলা এই প্রথম নয়। গত মাসেই মুম্বাইয়ে এই সিনেমার প্রথম অংশের শুটিং সম্পন্ন হয়েছে। সেখানে শুটিং চলাকালে সেটে যাওয়ার পথে চিতাবাঘের হামলায় আহত হয়েছিলেন মেকআপ আর্টিস্ট শ্রাবণ বিশ্বকর্মা।

এক বছর ধরেই সময়টা খারাপ যাচ্ছে অক্ষয় কুমারের। একের পর এক সিনেমা ফ্লপ হয়েছে। তার সবশেষ সিনেমা ‘সেলফি’ও পেয়েছে ফ্লপের তকমা। নিজেকে ফিরে পেতে যেন মরিয়া এই অভিনেতা। তাই তো ৫৫ বছর বয়সে এসেও ঝুঁকিপূর্ণ শটগুলোয় নিজেই স্টান্ট করে যাচ্ছেন।