এই বলিউড তারকারা নিজের নিরাপত্তার জন্য সঙ্গে অস্ত্র রাখেন

বলিউড তারকা গোবিন্দ
এক্স থেকে

মঙ্গলবার সাতসকালে গুলিবিদ্ধ হয়েছেন বলিউড তারকা গোবিন্দ। জানা গেছে, নিজের লাইসেন্স করা বন্দুক থেকে ভুলবশত গুলিবিদ্ধ হন তিনি। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার গোবিন্দর পা থেকে গুলি বের করেছেন। এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো।

শুধু গোবিন্দ নন, বিটাউনের আরও অনেক তারকা নিজেদের সুরক্ষার কারণে অস্ত্র ব্যবহার করেন। দেখা যাক কোন কোন বলিউড তারকার কাছে লাইসেন্স করা অস্ত্র আছে।

সানি দেওলও। এএফপি

সানি দেওল
রুপালি পর্দাতে বন্দুক হাতে অনেকবার দুষ্টের দমন করতে দেখা গেছে বলিউড তারকা সানি দেওলকে। কিন্তু বাস্তব জীবনেও বন্দুক ব্যবহার করেন ‘গদার’খ্যাত এই তারকা। সানি তাঁর অভিনীত ছবি ‘সিং সাহেব দ্য গ্রেট’-এর শুটিংয়ের সময় নিজের বন্দুক ব্যবহার করেছিলেন।

সালমান খান

সালমান খান
এই তালিকায় আছে বলিউড সুপারস্টার সালমান খানের নাম। বলিউডের ‘দাবাং খান’ সুরক্ষার কারণে নিজের কাছে অস্ত্র রাখেন। লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং থেকে সালমানের কাছে একাধিকবার প্রাণনাশের হুমকি এসেছে। তার পর থেকে এই বলিউড তারকা নিজের সুরক্ষার জন্য আগ্নেয়াস্ত্র সঙ্গে রাখেন। মুম্বাই পুলিশ সালমানের সুরক্ষার কারণে অভিনেতাকে বন্দুক রাখার অনুমতি দিয়েছিল বলে জানা গিয়েছিল।

পুনম ধিলোঁ
বলিউডের সাবেক অভিনেত্রী পুনম ধিলোঁ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁর কাছে বন্দুক আছে। তবে পুনম বন্দুকটি সঙ্গে নিয়ে ঘোরেন না বলেও জানিয়েছিলেন। এই বলিউড অভিনেত্রীর ঝুলিতে আছে একাধিক হিট ছবি।

অমিতাভ বচ্চন। এক্স থেকে

অমিতাভ বচ্চন
একাধিক ছবিতে ‘অ্যাংগরি ইয়ংমেন’ হিসেবে পর্দায় এসেছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। বড় পর্দায় তাঁকে বন্দুক হাতে অনেক গোলাগুলি ছুড়তে দেখা গেছে। জানা গেছে, এই বলিউড তারকার কাছে একটি লাইসেন্স করা বন্দুক আছে। আর এ খবরও আছে যে ২৬/১১-তে মুম্বাইতে আতঙ্কবাদী হামলার পর বিগ বি বন্দুকটি কিনেছিলেন। নিজের সুরক্ষার কারণে তিনি এই বন্দুক কিনেছিলেন।