বাগ্‌দানের অনুষ্ঠানে সবিতা ও নাগা। এক্স থেকে
বাগ্‌দানের অনুষ্ঠানে সবিতা ও নাগা। এক্স থেকে

শিগগিরই বিয়ে করবেন নাগা-সবিতা, কোথায় বসবে বিয়ের আসর

সামান্থা রুথ প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্য ভেঙে নতুন সম্পর্কে প্রবেশ করছেন নাগা চৈতন্য। ৮ আগস্ট অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে বাগ্‌দান সারেন অভিনেতা। তার পর থেকেই বারবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নাগাকে। সামান্থার সঙ্গে প্রতারণা হয়েছে, এমন দাবি তুলে সরব নেট নাগরিকদের একাংশ। যদিও ছেলের জীবনের নতুন অধ্যায়ের সূচনায় বেজায় খুশি বাবা নাগার্জুন। এবার বিয়ের পালা। দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে প্রথম বিয়ের রেশ রাখতে চলেছেন নাগা! খবর হিন্দুস্তান টাইমসের

২০১৮ সালে সামান্থার সঙ্গে বিয়ে হয় নাগার। সে সময় ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর পথ বেছে নিয়েছিলেন তাঁরা। তবে দেশের বাইরে নয়, সে সময় ভারতের গোয়ায় এক বিলাসবহুল হোটেলে বিয়ে সারেন তাঁরা।

সবিতা ধুলিপালা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

সবিতার সঙ্গে বিয়ের ক্ষেত্রেও সে পথেই হাঁটবেন অভিনেতা। আগের মতোই ভারতেই বিয়ে সারবেন।

তবে এবার গোয়া নয়, গন্তব্য হতে চলেছে রাজস্থান। চলতি বছরের শেষে অথবা ২০২৫ সালের শুরুতে বিয়ে হবে দুই তারকার। তবে বিবাহস্থল হিসেবে বিদেশের কিছু জায়গার কথাও চিন্তাভাবনা করছেন নাগা-সবিতা, জানা গেছে এমনটাই।

দীর্ঘ চার বছরের দাম্পত্যের পর নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয়জনের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন যে সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেছিলেন, ‘একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার।

তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এবার স্থির হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।