মেয়েকে নিয়ে ‘বাস্তু’তে ফিরলেন আলিয়া–রণবীর

মেয়েকে নিয়ে বাড়ি ফিরছেন আলিয়া
ছবি : সংগৃহীত

কালো রঙের রেঞ্জ রোভার গাড়ির মধ্যে আলিয়া আর রণবীর। রণবীরের কোলে সাদা কাপড়ে মোড়া কাপুর পরিবারের নতুন অতিথি। আজ সকালে মুম্বাইয়ের হাসপাতাল থেকে বের হতে দেখা গিয়েছিল রণলিয়াকে, সঙ্গে ছিল তাঁদের আদরের কন্যা। হাসপাতাল থেকে সোজা তাঁরা তাঁদের বান্দ্রার বাসা ‘বাস্তু’তে গিয়েছেন।

কালো রঙের রেঞ্জ রোভার গাড়িতে সন্তানকে বাড়ি ফেরেন আলিয়া ও রণবীর

৬ নভেম্বর আলিয়া কন্যাসন্তানের জন্ম দেন। এদিন সাতসকালে আলিয়াকে মুম্বাইয়ের রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে আলিয়াকে হাসপাতাল থেকে বাড়ি ফেরার ছাড়পত্র দেওয়া হয়েছে। আলিয়া ও নবজাতককে হাসপাতাল থেকে নিতে এসেছিলেন রণবীর। বাবার কোলে চেপে কাপুর পরিবারের রাজকুমারী গেলেন নিজের বাসায়।

‘ব্রহ্মাস্ত্র’–এর একটি দৃশ্যে রণবীর কাপুর ও আলিয়া ভাট

হাসপাতাল চত্বরে আজ সকাল থেকে পাপারাজ্জি আর উৎসুক জনতার ভিড় ছিল। সবাই রণলিয়ার আদরের পরীকে দেখার অপেক্ষায় ছিলেন। রেঞ্জ রোভার গাড়ির মধ্যে আলিয়া, রণবীর আর তাঁদের মেয়ের ছবি ও ভিডিও নেট–দুনিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে। তবে সব ভিডিও ও ছবিতে তাঁরা অস্পষ্ট। আলিয়াকে কালো পোশাকে প্রসাধনহীনভাবে দেখা গেছে। চোখেমুখে তাঁর নতুন মাতৃত্বের খুশি যেন উপচে পড়ছে। এদিকে রণবীরের কোলে সাদা কাপড়ে মোড়া নবজাতকের এক ঝলক ধরা পড়েছে।

রণবীর কাপুর ও আলিয়া ভাট

এদিকে কাপুর পরিবার তাদের নতুন সদস্যকে স্বাগত জানাতে পুরোপুরি প্রস্তুত। এই দিনের জন্য সবাই অপেক্ষায় ছিলেন। কাপুর পরিবারের বসতবাড়ি ‘কৃষ্ণা রাজ’ বাংলোয় আলোয় আলোয় সেজে উঠেছে। কয়েক দিন ধরে ‘কৃষ্ণা রাজ’কে নতুনভাবে সাজিয়ে তোলা হয়েছে। আটতলার এই বাংলোতে রণলিয়ার তাঁদের কন্যাকে নিয়ে থাকার কথা। এই বাংলোর এক তলায় নীতু কাপুর থাকেন। তবে রণবীর ও আলিয়া মেয়েকে নিয়ে আপাতত বান্দ্রায় নিজেদের বাসায় গেছেন।

রণবীর কাপুর ও আলিয়া ভাট

গত ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে তাঁরা অত্যন্ত সাধারণভাবে বিয়ে করেছিলেন। বিয়ে, সন্তান—সবমিলিয়ে রণলিয়ার জীবনে এক নতুন অধ্যায়ের শুরু। মেয়ে হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একরাশ উচ্ছ্বাস প্রকাশ করে আলিয়া লিখেছিলেন, ‘আমাদের জীবনের সেরা ঘটনা। আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে। ও একটা মিষ্টি পুতুলের মতো। মা-বাবা হওয়ার আনন্দ অনুভব করছি।’ এদিকে রণবীর মেয়েকে প্রথম কোলে নিয়ে আবেগে কেঁদে ফেলেছিলেন বলে জানা গেছে।