সাবেক স্ত্রী অবন্তিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ইমরান খান
সাবেক স্ত্রী অবন্তিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ইমরান খান

যে কারণে ইমরান খানের বিচ্ছেদ জরুরি হয়ে গিয়েছিল

বলিউডের একসময়ের হিরো ইমরান খান। তিনি আমির খানের ভাগনে সে কথা সবারই জানা। নায়ক হিসেবে প্রশংসিত হলেও বলি ক্যারিয়ারে সেভাবে আর এগোতে পারেননি ইমরান। সিনেমা করা বাদ দেওয়ার পর শোবিজ অঙ্গন থেকে প্রায় হারিয়েই গিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি মাঝেমধ্যেই তারকা সংবাদে জায়গা করে নেন ইমরান। বিভিন্ন সাক্ষাৎকারে ইমরান নিজেই বলেছিলেন, শোবিজ থেকে বিদায় নেওয়ার পর কতটা হতাশায় ডুবে গিয়েছিলেন তিনি। এমনকি স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদও হয়ে গিয়েছিল।

ইমরান জানান, অবন্তিকার সঙ্গে বিচ্ছেদটা জরুরি হয়ে উঠেছিল, সে কারণেই বিয়ের আট বছর পর তাঁরা আলাদা হয়ে যান

সম্প্রতি আমরা যুবা নামে একটি ইউটিউব চ্যানেলে সাবেক স্ত্রী অবন্তিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ইমরান খান। তিনি জানান, অবন্তিকার সঙ্গে বিচ্ছেদটা জরুরি হয়ে উঠেছিল, সে কারণেই বিয়ের আট বছর পর তাঁরা আলাদা হয়ে যান। তিনি আরও বলেন, ‘এ নিয়ে আমার মধ্যে কোনো রকম লজ্জা বা দ্বিধা নেই। এটা আমাদের দুজনের একটা পছন্দ ছিল। আমরা এমন এক পরিস্থিতিতে ছিলাম, যেখানে আমরা একে অপরকে আরও শক্তিশালী হতে, আরও উন্নত হতে সাহায্য করতে পারছিলাম না মোটেই!’

ইমরান খান, অবন্তিকা মালিক ও মেয়ে ইমারা

যদিও দুজন মানুষের আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্তকে শক্ত বলছেন এই তারকা। পাশাপাশি এটাও বলেন যে কেউ যদি সঙ্গীর সঙ্গে মানিয়ে নিতে না পারেন, তাহলে আলাদা হওয়াটা লজ্জার কিছু নয়। এই সাক্ষাৎকারে নতুন বান্ধবী দক্ষিণের নায়িকা লেখা ওয়াশিংটনকে নিয়েও কথা বলেন নায়ক। ইমরান জানান, দুজনে জেনে–বুঝেই এই সম্পর্কে এসেছিলেন। যাতে করে একে অপরকে জীবনে পাওয়া আঘাত থেকে সেরে উঠতে, বৃদ্ধি ও বিকাশে সাহায্য করতে পারেন।

গুঞ্জন আছে, বান্ধবী লেখা ওয়াশিংটনের সঙ্গের ইমরানের ঘনিষ্ঠতার কারণেই অবন্তিকার সঙ্গে তাঁর এই বিচ্ছেদ।

ইমরান খান। আইএমডিবি

২০১১ সালে ইমরানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অবন্তিকা। ইমারা নামে এক কন্যাসন্তানও আছে এই দম্পতির। আট বছরের সেই সংসারের ইতিও টেনেছেন দুজনে। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ইমরান। তাঁর সর্বশেষ মুক্তি পাওয়া ছবির নাম ‘কাট্টি বাট্টি’। এরপর বড় পর্দায় ইমরানকে আর পাওয়া যায়নি।