মুম্বাইয়ে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অনন্যা। এএফপি
মুম্বাইয়ে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অনন্যা। এএফপি

অনন্যার নতুন শুরু

প্রথমবারের মতো ওয়েব সিরিজের অভিনয় করেছেন অনন্যা পান্ডে। গতকাল মঙ্গলবার মুম্বাইতে সিরিজটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে যোগ দেন অভিনেত্রী। বলেন নিজের ও নতুন কাজ নিয়ে অনেক কথাই। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাইয়ে ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে অনন্যা। এএফপি

অনন্যা জানান, তাঁর প্রথম ওটিটি সিরিজ ‘কল মি বে’ অ্যালিসিয়া সিলভারস্টোনের ‘ক্লুলেস’ ও সোনম কাপুর অভিনীত ‘আয়েশা’সহ অনেক কমেডি সিনেমা থেকে অনুপ্রাণিত।

সিরিজটি নিয়ে অনন্যা বলেন, ‘এটা খুবই মজার একটি সিরিজ। এ ধরনের কাজ থেকেই আমি বড় হয়েছি। এটা খুব হালকা ধরনের সিরিজ, যা দর্শকেরা উপভোগ করবেন।’

কলিন ডি’কুনহা পরিচালিত ও ঈশিতা মৈত্র নির্মিত সিরিজটির গল্প একজন তরুণীকে নিয়ে। যে বাড়ি থেকে বিতাড়িত হওয়ার পর হাজির মুম্বাইতে, মুখোমুখি হয় নানা চ্যালেঞ্জের।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’, ‘গেহরাইয়াঁ’, ‘ড্রিম গার্ল ২’ ইত্যাদি সিনেমায় অভিনয় করা অনন্যা বলেন, ‘বে’ তাঁর ক্যারিয়ারের সবচেয়ে মজার অথচ চ্যালেঞ্জিং চরিত্র।

‘কল মি বে’তে অনন্যা ছাড়া আরও অভিনয় করেছেন বীর দাস, গুরফতেহ পীরজাদা, বরুণ সুদ, ভিহান সামাত, মুসকান জাফেরি, নীহারিকা লিরা দত্ত, লিসা মিশ্র, মিনি মাথুর। করণ জোহর, অপূর্ব মেহতা ও সোমেন মিশ্র প্রযোজিত সিরিজটি আগামী ৬ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

অনুষ্ঠানে অনন্যা ও করণ। এএফপি