এশা দেওল
এশা দেওল

বিচ্ছেদের পর নতুন খবর, রাজনীতিতে আসছেন এশা!

তারকা সন্তান এশা দেওল। বলিউডের একসময়কার তুমুল জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ধর্মেন্দ্র-হেমা মালিনী দম্পতির কন্যা। ক্যারিয়ারের শুরুতে মা–বাবার পথ ধরে এসেছিলেন বলিউডে। খানিকটা অভিনয়ও করেছিলেন। কিন্তু খুব একটা সুবিধা করে উঠতে পারেননি।
এরপর অভিনয়ের ক্যারিয়ার গুটিয়ে হিরে ব্যবসায়ী ভারত তখতানির সঙ্গে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। কিন্তু সম্প্রতি ভেঙেছে তাঁদের এক যুগের সংসার। বিচ্ছেদের রেশটা কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, নেতা হওয়ার ব্যাপারে বেশ আগ্রহী এশা।
এশার মা বলিউডের ‘ড্রিমগার্ল’ হেমা মালিনীও সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত। তিন বছর ধরে মথুরার সাংসদ তিনি। তবে কি মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছেন এশা? তাহলে এশার রাজনীতিতে আসাটা এখন সময়ের ব্যাপার মাত্র? মা হেমা মালিনীও দিলেন সেই ইঙ্গিত।

এশা দেওল ও ভরত তখতানি

ভারতীয় গণমাধ্যম এবিপি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মুখে দুই মেয়ে এশা-অহনার রাজনীতিতে আসার প্রসঙ্গে কথা বলেন হেমা। তিনি বলেছেন, ‘সন্তানেরা চাইলে রাজনীতিতে আসতে পারে। এ ব্যাপারে খুবই আগ্রহ আছে এশার। ও রাজনীতি পছন্দ করে। আগামী বছরগুলোতে এই আগ্রহ বজায় থাকলে অবশ্যই রাজনীতিতে যোগ দেবে এশা।’

গেল ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতিতে আইনি বিচ্ছেদের কথা জানালেন এশা-ভারত জুটি। যদিও এশার সম্পর্কচ্ছেদে দুঃখ পেয়েছেন বাবা ধর্মেন্দ্র। তিনি চান, অন্তত সন্তানদের কথা ভেবে এশা-ভারতের সংসার আবারও জোড়া লাগুক। তাঁর বিশ্বাস, এই বিচ্ছেদ এশা-ভারতের সন্তানদের খারাপভাবে প্রভাবিত করতে পারে। সে কারণেই সম্পর্ক নিয়ে আরও একবার মেয়েকে ভেবে দেখার পরামর্শ দিয়েছেন বাবা ধর্মেন্দ্র।