কঙ্গনা রনৌত
কঙ্গনা রনৌত

লোকসভা নির্বাচনে জয়: কঙ্গনা তাহলে বলিউড ছাড়ছেন?

ভারতের লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) টিকিটে সংসদে যাচ্ছেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। প্রথমবার নির্বাচনে প্রার্থী হয়েই চমক দেখালেন তিনি।
হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রে কংগ্রেস নেতা বিক্রমাদিত্য সিংহকে ৭৪ হাজার ৭৫৫ ভোটের ব্যবধানে হারিয়েছেন বিজেপির প্রার্থী কঙ্গনা।

কঙ্গনা রনৌত

বিজেপির নেতৃত্বে সরকার গঠন করছে ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ)। গতকাল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও এনডিএর শীর্ষ নেতাদের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা।
নির্বাচনে প্রার্থী হওয়ার পর গত ১৯ মে ভারতীয় টেলিভিশন আজ তককে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন, নির্বাচনে জিতলে তিনি বলিউড ছাড়বেন। এরপর রাজনীতিতেই থিতু হওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

কঙ্গনা রনৌত

লোকসভা নির্বাচনে কঙ্গনার জয়ের পর ঘুরেফিরে একটা প্রশ্নই সামনে আসছে, তাহলে কঙ্গনাকে আর বলিউডের সিনেমা পাওয়া যাবে না?
নির্বাচনে জয়ের পর বিষয়টি নিয়ে এখনো কথা বলেননি কঙ্গনা; বলিউড ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন কি না—তা জানতে অপেক্ষায় থাকতে হবে।

কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত পরিচালিত সিনেমা ‘ইমারজেন্সি’ জুনে মুক্তির কথা রয়েছে। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এর বাইরে ‘সীতা: ইনকারনেশন’, ‘নটী বিনোদিনী’ ও নাম চূড়ান্ত না হওয়ার আরেকটি সিনেমা তাঁর হাতে রয়েছে।