‘পুষ্পা ২’-এ আরও বড় ভূমিকায় দেখা যাবে মালয়ালম অভিনেতা ফাহাদ ফাসিলকে
‘পুষ্পা ২’-এ  আরও বড় ভূমিকায় দেখা যাবে মালয়ালম অভিনেতা ফাহাদ ফাসিলকে

অভিমান ভুলে সেটে ফিরলেন আল্লু অর্জুন, আসছে ‘পুষ্পা ২’

চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে একটি যে ‘পুষ্পা ২, তা বলার অপেক্ষা রাখে না। ১৫ আগস্ট আল্লু অর্জুন অভিনীত ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল।

রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুন

কিন্তু নানা কারণে এই ছবির শুটিং মাঝখানে বন্ধ ছিল। অনেক টালবাহানার পর ‘পুষ্পা’র সিকুয়েল ছবিটি চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

ছবির পরিচালক সুকুমার ও আল্লু অর্জুনের সঙ্গে মাঝখানে মনোমালিন্যের কথা শোনা গিয়েছিল। তাই ‘পুষ্পা ২’-এর শুটিং দীর্ঘদিন বন্ধ ছিল। তবে এখন সব মন–কষাকষি দূরে রেখে আবার এই সিকুয়েল ছবির শুটিং শুরু করেছেন আল্লু অর্জুন। এই দক্ষিণি সুপারস্টারের বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাকি ছিল। আল্লু সেটে ফেরার পর সেসব দৃশ্যের শুটিং এখন হচ্ছে।

জানা গেছে, পরিচালক সুকুমার চান আল্লুর সঙ্গে এই দৃশ্যগুলো তাড়াতাড়ি শুট করতে। অক্টোবরে তাঁরা পোস্টপ্রোডাকশনের কাজ সম্পূর্ণ করতে চান বলে শোনা যাচ্ছে। তবে সেটে আল্লু না থাকলেও সুকুমার ছবির শুটিং পুরোপুরি বন্ধ রাখেননি। খলনায়ক ফাহাদ ফাসিলের দৃশ্যগুলোর শুটিং সম্পূর্ণ করেছেন তিনি।

রাশমিকা মান্দানা

দৃশ্যগুলোয় আল্লু অর্জুন নেই। মধ্যে খবর ছিল, আগামী বছর পৌষসংক্রান্তির সময় ‘পুষ্পা ২’ মুক্তি পাবে। কিন্তু নির্মাতারা মনেপ্রাণে চাইছেন, চলতি বছরই ছবিটিকে রুপালি পর্দায় নিয়ে আসতে।

তাই ৬ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার সম্ভাবনা প্রবল। জানা গেছে, নির্মাতারা এখনই আল্লু অর্জুনকে নভেম্বর মাসটা খালি রাখার কথা বলেছেন। নভেম্বরজুড়ে এই দক্ষিণি তারকা ছবির প্রচারণায় ব্যস্ত থাকবেন।

২০২১ সালে মুক্তি পেয়েছিল সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’। ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। ছবিতে আল্লুর বিপরীতে ছিলেন রাশমিকা মান্দানা। ‘পুষ্পা: দ্য রুল’-এ আবার তাঁরা জুটি বেঁধে আসছেন।