কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

প্রথম পারিশ্রমিক দেড় হাজার, এখন নেন ২০ কোটি

গত এক দশকে রাজকুমার রাও, আয়ুষ্মান ঘুরানাদের সঙ্গে উঠে এসেছেন কার্তিক আরিয়ান। বলিউড পরিবারের বাইরে থেকে এসে তাঁর এই উত্থান অনেকের কাছেই এসেছে বিস্ময় হয়ে।

এখন অভিনেতা আলোচনায় নতুন সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’ দিয়ে। ছবি মুক্তির আগে রাজ সামানির পডকাস্টে হাজির হয়ে নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন অভিনেতা।

২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ দিয়ে আলোচনায় আসেন কার্তিক। তবে বলিউডে সাফল্য ধরা দেয় অনেক পরে। মূলত ২০১৮ সালে ‘সনু কে টিটু কি সুইটি’ সুপারহিট হওয়ার পর কার্তিকের নতুন শুরু হয়।

‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার পোস্টারে কার্তিক আরিয়ান। অভিনেতার ফেসবুক থেকে

এরপর ‘লুকা চুপি’, ‘পতি পত্নী অউর ওহ’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘সত্যপ্রেম কী কথা’ ইত্যাদি হিট সিনেমায় পাওয়া গেছে কার্তিককে।

বলিউডের পুরোনো গুজব, প্রথম ছবি ‘পেয়ার কা পঞ্চনামা’র জন্য এক কোটি রুপি পারিশ্রমিক পেয়েছিলেন কার্তিক। অভিনেতা জানান, এটা পুরোই গুজব। রাজ সামানির পডকাস্টে কার্তিক বলেন, ‘আমি “পেয়ার কা পঞ্চনামা”র জন্য এক কোটি রুপি পাইনি। মাত্র ৭০ হাজার রুপি পেয়েছিলাম। “সোনু কি টিটু কি সুইটি”ছবির জন্যও আমি এত টাকা পাইনি। তবে এ ছবির সাফল্যের পর থেকে আমার আর্থিক পরিস্থিতি স্থিতিশীল হতে শুরু করে।’

বড় পর্দায় অভিনয়ের আগে বিজ্ঞাপনচিত্রে অভিনয় করতেন কার্তিক। অভিনেতা জানান, বিজ্ঞাপনচিত্রের জন্য মাত্র দেড় হাজার রুপি পেতেন তিনি।
‘সোনু কি টিটু কি সুইটি’ সুপারহিট হওয়ার পর কার্তিকের ক্যারিয়ার নতুনভাবে শুরু হয়। অভিনেতা নিজে প্রকাশ না করলেও বিভিন্ন ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এখন ছবি প্রতি ২০ কোটি রুপি পারিশ্রমিক নেন অভিনেতা।
কার্তিক অভিনীত নতুন সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’ মুক্তি পাবে আগামীকাল।