‘স্ত্রী ২’ অগ্রিম বুকিংয়ে সালমান খানের ‘টাইগার ৩’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’কেও পেছনে ফেলে দিয়েছে। কোলাজ
‘স্ত্রী ২’  অগ্রিম বুকিংয়ে সালমান খানের ‘টাইগার ৩’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’কেও পেছনে ফেলে দিয়েছে। কোলাজ

সালমান, রণবীরের ছবিকে পেছনে ফেলল রাজকুমার-শ্রদ্ধার সিনেমা

‘স্ত্রী’ ছবির দুর্দান্ত সাফল্যের পর ছবিটির সিকুয়েলের অপেক্ষা ছিল সিনেমাপ্রেমীদের। এখন মুক্তির আগে ‘স্ত্রী ২’ ছবির অগ্রিম বুকিং দেখে মনে হচ্ছে, এটিও বক্স অফিসে সাড়া ফেলবে। এমনকি অগ্রিম বুকিংয়ে ছবিটি সালমান খানের ‘টাইগার ৩’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’কেও পেছনে ফেলে দিয়েছে।

‘স্ত্রী ২’ সিনেমার পোস্টার। আইএমডিবি

অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী’ ছবিটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। হরর-কমেডি ছবিটি বক্স অফিসের পাশাপাশি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিল। এ ছবিতে রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, শ্রদ্ধা কাপুর, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অপারশক্তি খুরানাকে দেখা গিয়েছিল। আবার এই তারকাদের নিয়ে অমর কৌশিক নির্মাণ করেছেন সিকুয়েল ছবিটি।

‘স্ত্রী ২’ ছবির অগ্রিম বুকিং শুরু হওয়ামাত্র ৩৮ ঘণ্টার মধ্যে এই ছবির ১ লাখ ২২ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে।

রাজকুমার রাও

এ ছাড়া পিভিআরআইনক্স ও সিনেপলিসে এখন অগ্রিম বুকিংয়ে সালমান, রণবীর অভিনীত ছবিকে পেছনে ফেলে দিল ‘স্ত্রী ২’, ৮৫ হাজার টিকিট বিক্রি করেছে। ভারতজুড়ে এখন পর্যন্ত ছবিটির টিকিট বিক্রি হয়েছে ১ লাখ ২৪ হাজার ৪০২টি। অগ্রিম বুকিং থেকে ছবিটির আয় ৪ কোটি ৯ লাখ রুপি!

অগ্রিম বুকিং শুরু হওয়ার ৩৮ ঘণ্টার মধ্যে সালমান খানের ‘টাইগার ৩’ ছবির ৭২ হাজার টিকিট বিক্রি হয়েছিল। রণবীর কাপুর-আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ৬৫ হাজার টিকিট বিক্রি হয়েছিল। এ দুই ছবির মুক্তির আগের রাত পর্যন্ত তিন লাখ টিকিট বিক্রি হয়েছিল। ‘স্ত্রী ২’ ছবির অগ্রিম বুকিং দেখে মনে হচ্ছে ছবিটি রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ ছবিকে পেছনে ফেলে দেবে।

শ্রদ্ধা কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

গত বছর মুক্তি পাওয়া সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিটির মুক্তির আগে ৪ লাখ ৫৬ হাজার টিকিট বিক্রি হয়েছিল।
১৫ আগস্ট ‘স্ত্রী ২’ ছবিটি বড় পর্দায় মুক্তির কথা ছিল। কিন্তু নির্মাতারা এই ছবির মুক্তির দিন এক দিন এগিয়ে এনেছেন। এখন ছবিটি ১৪ আগস্ট মুক্তি পাবে।

এদিকে অক্ষয় কুমার, তাপসী পান্নু অভিনীত ‘খেল খেল মে’ ছবিটি ১৫ আগস্ট মুক্তি পাবে। একই দিনে আসতে চলেছে জন আব্রাহাম ও শর্বরী বাগ অভিনীত ছবি ‘বেদা’। তিনটি ছবিই ভিন্ন ঘরানার। তাই নির্মাতারা এই তিন ছবিকে ঘিরে আশাবাদী।

‘স্ত্রী ২’ সিনেমার পোস্টার। আইএমডিবি

কিন্তু অগ্রিম বুকিংয়ের দৌড়ে ‘খেল খেল মে’ ও ‘বেদা’র চেয়ে অনেকটাই এগিয়ে আছে ‘স্ত্রী ২’। ‘খেল খেল মে’ ছবির অগ্রিম বুকিংয়ের অবস্থা মোটেও ভালো নয়। অক্ষয়ের এই ছবির এখনো পর্যন্ত দুই হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বুকিং থেকে মুদসসর আজিজ পরিচালিত থ্রিলার-কমেডি ছবিটি আয় করেছে মাত্র ৮ লাখ ৮১ হাজার রুপি।

অন্যদিকে জন আব্রাহাম অভিনীত ‘বেদা’ অগ্রিম বুকিং থেকে ঝুলিতে পুরেছে ১৮ লাখ।