নগ্ন ভিডিও তৈরি করে বিক্রির অভিযোগ রাখির স্বামীর বিরুদ্ধে

রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

স্বামী আদিল খানের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই বলিউড তারকা রাখি সাওয়ান্তের। টাকা চুরি, পরকীয়া, মারধর, প্রতারণার পর এবার নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ করেছেন রাখি। গত সোমবার থানায় রাখির অভিযোগের ভিত্তিতে আদিল খানকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এর পর থেকে গণমাধ্যমের সামনে একের পর এক অভিযোগ করেই যাচ্ছেন সাবেক ‘বিগ বস’ তারকা।

রাখি সাওয়ান্ত

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি অভিযোগ করেন, আদিল তাঁর নগ্ন ভিডিও বিক্রি করেছেন। রাখি বলেন, ‘আদিল আমার নগ্ন ভিডিও তৈরি করে এরপর তা অনেকের কাছে বিক্রিও করে দেয়। আমি সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করেছি। সমস্ত তথ্যপ্রমাণ পুলিশের কাছে জমাও দিয়েছি। আমি চাই না, এমন অপরাধী জামিন পেয়ে বাইরে আসুক। আমি বিচার চাইতে এসেছি।’

রাখি সাওয়ান্ত

এর আগেও আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেছিলেন রাখি। এবার তিনি জানান, আদিলের পরিকল্পনার কথা। রাখি বলেন, আদিল তনু চাড্ডালকে বিয়ে করার পরিকল্পনা করছিলেন। এর আগেও দুবার তাঁকে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন আদিল। কোনোবারই তাঁর (রাখি) কারণে আদিলের পরিকল্পনা সফল হয়নি। তনু চাড্ডালের সঙ্গে আদিলের সম্পর্কের সব তথ্যই তাঁর কাছে আছে বলে জানান তিনি।

রাখির আইনজীবী জানান, তাঁদের কাছে যে প্রমাণ রয়েছে, যা আদিলকে জামিন না দেওয়ার জন্য যথেষ্ট। আইনজীবী বলেন, ‘দেড় কোটি রুপি জালিয়াতি করা ছোট কোনো অপরাধ নয়। এ বিষয়টাও আদালতে তোলা হবে। এ ছাড়া আমরা আদিলের বিরুদ্ধে আরও তথ্যপ্রমাণাদি সংগ্রহ করছি। শীঘ্রই তাঁর বিরুদ্ধে আরও মামলা করা হবে।’

সোমবার রাতে স্বামী আদিল খানের বিরুদ্ধে থানায় ৪০৬ ও ৪২০ ধারায় মামলা করেন রাখি সাওয়ান্ত। এর পরদিনই রাখির বাড়ি থেকে আদিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর তাঁকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।