আন্নু কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া
আন্নু কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

‘আমি হিরো হলে প্রিয়াঙ্কার চুমুতে আপত্তি থাকত না’

দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার ঝুলিতে আছে অসংখ্য হিট ছবি। এ রকমই এক ছবি হলো ‘৭ খুন মাফ’। বিশাল ভরদ্বাজ পরিচালিত এই ছবির এক চুম্বন দৃশ্য নিয়ে প্রিয়াঙ্কাকে রীতিমতো কটাক্ষ করেছেন অভিনেতা আন্নু কাপুর।
২০১১ সালে মুক্তি পেয়েছিল বিশাল ভরদ্বাজ পরিচালিত ছবি ‘৭ খুন মাফ’। রহস্য-রোমাঞ্চধর্মী এ ছবির গল্প প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে বোনা হয়েছিল। বিশালের এই ছবি দর্শক পছন্দ করেছিলেন। প্রিয়াঙ্কা ছাড়া এই ছবির মূল চরিত্রে একাধিক বলিউড অভিনেতাকে দেখা গিয়েছিল। ‘৭ খুন মাফ’ ছবিতে নাসিরুদ্দিন শাহ, ইরফান খান, জন আব্রাহাম, ঊষা উথুপ, নীল নীতিন মুকেশ, আন্নু কাপুর, ভিভিয়ান শাহকে দেখা গিয়েছিল। এই ছবিতে প্রিয়াঙ্কা একাধিক সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে চর্চায় উঠে এসেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও আন্নু কাপুর

‘৭ খুন মাফ’ মুক্তির পর আন্নু কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কার এক চুম্বন দৃশ্য নিয়ে নানা বিতর্ক দানা বেঁধেছিল। এই ছবি মুক্তির দীর্ঘ ১৩ বছর পর এক সাক্ষাৎকারে আন্নু কাপুর সেই বিতর্ক নিয়ে খোলামেলা কথা বলেছেন। আন্নু কাপুর এই সাক্ষাৎকারে জানিয়েছেন যে প্রিয়াঙ্কা তাঁকে চুম্বন দিতে আপত্তি জানিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া

এই বলিউড অভিনেতা প্রিয়াঙ্কাকে আক্রমণের সুরে বলেন, ‘একটা খবর ছিল যে প্রিয়াঙ্কা চোপড়া আন্নু কাপুরকে চুম্বন দিতে রাজি ছিলেন না। আমি হিরো হলে প্রিয়াঙ্কা চোপড়ার চুমুতে কোনো আপত্তি থাকত না। হিরোকে চুমু দিতে কোনো নায়িকার কোনো আপত্তি থাকে না। আর আমার রূপ, মুখ, ব্যক্তিত্ব কোনো কিছু-ই নেই।’

আন্নু কাপুর

সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে আন্নু কাপুরের সাক্ষাৎকারের ভিডিওর অংশটি। নেট নাগরিকেরা ভিডিওটিকে ঘিরে নানা প্রতিক্রিয়া দিচ্ছেন। একজন ইউজার লিখেছেন, ‘আন্নু কাপুর এত কান্নাকাটি কেন করছেন। মনে হচ্ছে যে সুযোগ হাতছাড়া হয়ে গেছে।’ আবার একজনের মন্তব্য, ‘মহান ব্যক্তিরা এ রকমই হয়।’